ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

শিল্পাকে জোর করে চুম্বনের ভিডিও ভাইরাল

শিল্পাকে জোর করে চুম্বনের ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৭ | ০৫:০৮ | আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৭ | ০৫:০৯

রিয়েলিটি শো 'বিগ বস' নিয়ে জটিলতা সৃষ্টি হয়েছে আবারও। লিল্পা শিন্ডে নামের এক অংশগ্রহণকারীর সঙ্গে অশালীন আচরণের অভিযোগ উঠেছে এবার। 

অনুষ্ঠানে জোর করে শিল্পাকে চুমু খান এতে অংশগ্রহণকারী আকাশ দাদলানি। সেই ভিডিও এখন ভাইরাল হয়ে পড়েছে; যা নিয়ে রীতিমতো তাকে রীতিমতো বিপাকে পড়তে হয়েছে বলে সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে বলা হয়।

প্রথমে দাবি করেছিলেন তিনি সংগীতশিল্পী ও সংগীত পরিচালক বিশাল দাদলানির ভাই। সে দাবি পত্রপাঠ খারিজ করে দেন বিশাল স্বয়ং। সঞ্চালক সালমান খানও এর জন্য আকাশ দাদলানিকে কম কথা শোনাননি। কিন্তু তাতে শোধরানোর কোনও লক্ষ্মণই নেই ‘বিগ বস ১১’-এর এই প্রতিযোগীর।

সহ-প্রতিযোগীদের প্রতি তার অশালীন আচরণ বেড়েই চলেছে। এবার তার হেনস্তার শিকার সহ-প্রতিযোগী শিল্পা শিন্ডে।  বন্ধুত্বের সুযোগ নিয়ে অভিনেত্রীকে বারবার জোর করে চুম্বন করতে দেখা যাচ্ছে স্বঘোষিত র‌্যাপারকে।

এই ভিডিও ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে গেছে অনলাইনে। আকাশের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েছেন তারা।

এমনিতে শিল্পাকে খুব একটা পছন্দ নয় ‘বিগ বস’-এর দর্শকদের। কিন্তু যৌন হেনস্তার বিষয়ে অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন তারা। প্রশ্ন তুলেছেন, কীভাবে কোনও ব্যক্তি নারীকে এভাবে নিগ্রহ করতে পারেন?

শিল্পা বারবার না করা সত্ত্বেও আকাশ একই কাজ করে চলেছেন। আবার হেসে নিজের কাণ্ডকে এড়িয়ে যাওয়ারও চেষ্টা করছেন। এরপরই কীভাবে তিনি ‘বিগ বস’-এর মতো শোয়ে রয়েছেন? এই প্রশ্নই তুলেছেন অনেকে।

আরও পড়ুন

×