ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

বিমানে শ্লীলতাহানির শিকার অভিনেত্রী জায়রা

বিমানে শ্লীলতাহানির শিকার অভিনেত্রী জায়রা

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০১৭ | ০৭:৪৮ | আপডেট: ১০ ডিসেম্বর ২০১৭ | ০৮:০৭

জায়রা ওয়াসিম। আমির খানের সঙ্গে 'দঙ্গল' ও 'সিক্রেট সুপারস্টার' ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে এরই মধ্যে বলিউড মহলে প্রশংসা কুড়িয়েছেন ১৭ বছরের এই অভিনেত্রী। ফিল্ম ইন্ডাস্ট্রির যথেষ্ট পরিচিত মুখ জায়রা সম্প্রতি বিমানে শ্লীলতাহানির শিকার হয়েছেন। সেই বীভৎস অভিজ্ঞতার কথা নিজের ইন্সটাগ্রামে শেয়ার করে কান্নায় ভেঙে পড়েন তিনি।

এমন তিক্ত অভিজ্ঞতা বণর্না দিয়ে জায়রা জানিয়েছেন, তিনি এয়ার ভিস্তারার বিমানে দিল্লি থেকে মুম্বাই যাচ্ছিলেন। পথে বিমানের মধ্যে ঘুমিয়ে পড়েন। এ সময় তার পিছনে বসে থাকা মধ্যবয়স্ক এক ব্যক্তি তার শ্লীলতাহানির চেষ্টা করেন। আচমকা তার ঘুম ভেঙে যায়। বুঝতে পারেন তার শরীরে কেউ একজন হাত বোলাচ্ছেন। এরপর ওই ব্যক্তির এমন আচরণ মোবাইলে ভিডিও করার চেষ্টা করেন জায়রা। কিন্তু বিমানের মধ্যে সেই সময় কম আলো থাকায় ভিডিওতে ঘটনাটি স্পষ্টভাবে ওঠেনি।



তবে বিমান থেকে নামার পরই ইন্সটাগ্রাম লাইভে আসেন জায়রা। এ সময় নিজের বিভীষিকাময় অভিজ্ঞতার কথা শেয়ার করে একাধিকবার কান্নায় ভেঙে পড়েন তিনি। জায়রা বলেন, এ ধরনের অভিজ্ঞতা আমাকে মুষড়ে দিয়েছে।

ওই ব্যক্তির এমন নোঙরা কাজের একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন তিনি। ছবিতে দেখা যায়, পায়ে হাত দিয়ে জায়রাকে অশালীনভাবে ছোঁয়ার চেষ্টা করছে ওই ব্যক্তি। এ ঘটনায় এয়ার ভিস্তারার ক্রু সদস্যদের ওপরও চটেছেন এ অভিনেত্রী। 

এদিকে ওই বিমানসংস্থা কেন অভিযুক্তের নাম প্রকাশ করছে না- প্রশ্ন ক্ষুব্ধ নারী কমিশনের। আর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়ে একটি বিবৃতি দিয়েছে ওই বিমানসংস্থা। সূত্র: এনডিটিভি।

আরও পড়ুন

×