ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

সালমানের ভাগ্নে ক্যাটরিনার কোলে

সালমানের ভাগ্নে ক্যাটরিনার কোলে

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৭ | ০৯:৫৭ | আপডেট: ১১ ডিসেম্বর ২০১৭ | ১০:০৭

বলিউড সুপারস্টার সালমান খানের ভাগ্নেকে কোলে নিয়ে খেলনা ট্রেনে চড়ে বসেছেন অরেক সুপারস্টার অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বয়স বাড়লেও ছেলেমি যে ছাড়েনি ক্যাটের। সালমান ভাগ্নেকে কোলে নিয়ে খেলনা ট্রেনের ওঠার দৃশ্য অন্তত সেটাই প্রমাণ করে।

রানি মুখোপাধ্যায়ের মেয়ে আদিরার জন্মদিনের অনুষ্ঠান। সেখানে গিয়ে ছোটদের টয় ট্রেনে নিজেই চড়ে বসেছেন ক্যাটরিনা। সঙ্গে অবশ্য সালমানের ভাগ্নে আহিলকে নিয়ে উঠেছিলেন। ছোট্ট আহিল কোলে বসিয়েই দিব্যি ঘুরতে দেখা গেল ক্যাটরিনাকে। আহিল যাতে ভয় না পায় সেজন্য তার সঙ্গে কথা বলতেও দেখা গেল তাকে।

ক্যাটও আহিলের টয় ট্রেনে চড়ার ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন অর্পিতা। সেই ভিডিও দেখে নানা জনে নানা রকম কমেন্ট করছেন।

জি-নিউজের খবরে বলা হয়, গত ৯ ডিসেম্বর (শনিবার) রানি মুখোপাধ্যায় ও আদিত্য চোপড়ার একমাত্র মেয়ে আদিরা দুই বছরে পা দেয়। আর সেই আনন্দেই আদিরার জন্য ছোটখাটো ওয়ান্ডার ওয়ার্ল্ড তৈরি করা হয়। সেখানে ছোটদের জন্য ছিল নানান ধরেনের খেলার সামগ্রী, ছিল নানান সব দোলনাও। আর এসব উপভোগ করতে তৈমুর, আব্রাম থেকে শুরু করে বাবা-মায়ের সঙ্গে হাজির ছিল বলিউডের অন্যান্য ক্ষুদে তারকারাও। 

আরও পড়ুন

×