ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

জিনাত আমানকে ধর্ষণের অভিযোগে ব্যবসায়ী গ্রেফতার

জিনাত আমানকে ধর্ষণের অভিযোগে ব্যবসায়ী গ্রেফতার

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ মার্চ ২০১৮ | ০৫:০৭ | আপডেট: ২৪ মার্চ ২০১৮ | ০৫:২৩

সত্তর ও আশির দশকে বলিউড কাঁপানো অভিনেত্রী জিনাত আমানকে ধর্ষণের অভিযোগে অমর খান্না ওরফে সরফরাজ নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার মুম্বাইয়ের জুহু থানায় ৬৯ বছর বয়সী এই অভিনেত্রী ধর্ষণ মামলা দায়েরের পর রাতেই তাকে গ্রেফতার করা হয়। পরে শুক্রবার ওই ব্যবসায়ীকে আদালতে হাজির করে পুলিশ।

সংবাদ সংস্থা এএনআই এর বরাত দিয়ে ডেকান ক্রনিকালস ও খালিজ টাইমস জানিয়েছে, অভিযুক্ত সরফরাজ জিনাতের পূর্ব পরিচিত। কোরিওগ্রাফার হিসেবে বলিউডে কাজ করেছেন তিনি। কিন্তু সফলতা না পেয়ে পরে রিয়েল এস্টেটের ব্যবসা শুরু করেন সরফরাজ। 

জিনাত ও সরফরাজের পরিবারের মধ্যেও ভাল যোগাযোগ ছিল। কিন্তু কয়েকমাস আগে সেই সম্পর্কের অবনতি হয়। তাদের পাশাপাশি দুই পরিবারের মধ্যে যোগাযোগ বন্ধ হয়ে যায়। তারপর থেকেই জিনাতকে উত্যক্ত করা শুরু করেন সরফরাজ। জিনাতকে ক্রমাগত ফোন করার পাশাপাশি অশ্লীল বার্তা,  ভিডিও ক্লিপও পাঠানো শুরু করেন তিনি। 

এছাড়াও বর্ষীয়ান এই অভিনেত্রী যেখানে যেতেন, সেখানেই তার পিছু নিতে সরফরাজ। এমনকী জোর করে জিনাতের বাড়িতেও ঢোকার চেষ্টা করেন তিনি। এরপর বৃহস্পতিবার রাতে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন জিনাত আমান।

মুম্বাই পুলিশের ডিসিপি (ক্রাইম) সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, মামলার পরই অভিযুক্তকে গ্রেফতারের পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

১৯৪৯ সালে জন্ম নেওয়া জিনাত আমানের বলিউডে অভিষেক ১৯৭১ সালে। ‘হরে রামা হরে কৃষ্ণা’ ছবির মাধ্যমে বলিউডে হাতেখড়ির পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। অভিনয়ের চেয়েও সৌন্দর্যের কারণে বেশি আলোচিত ছিলেন জিনাত আমান। অমিতাভ বচ্চন থেকে শুরু করে ধর্মেন্দ্র ও শশী কাপুরসহ তৎকালীন বেশিরভাগ নায়কের সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছেন এই অভিনেত্রী। 

আরও পড়ুন

×