ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

আম্বানিকন্যার বাগদানে তারকাদের হাট

আম্বানিকন্যার বাগদানে তারকাদের হাট

সংগৃহীত

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০১৮ | ১১:৩৩ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৮ | ১৩:৪৬

এইতো ক’দিন আগে ভারতের অন্যতম ধনী ব্যবসায়ী মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির সঙ্গে শ্লোক মেহেতার বাগদান পর্ব সম্পন্ন হয়েছে। এর রেশ কাটতে না কাটতেই এবার মুকেশ আম্বানিকন্যা ঈশা আম্বানির বাগদান পার্টি। ইতালির লেক কোমোতে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে বাগদান পর্বের অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে হাজির হন বলিউড তারকারা। 

জি-নিউজ জানায়, চার দশকের পারিবারিক বন্ধুত্ব তাদের। সেই পারিবারিক বন্ধুত্ব পাকাপোক্ত করতে তারা এবার আত্মীয়তার বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। আর এই দুই পরিবার হলেন মুকেশ অাম্বানি এবং অজয় পিরামলের। শুক্রবার লেক কোমোতে সম্পন্ন হল তাদের বাগদান অনুষ্ঠান।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, সোনম কাপুর আহুজা, জাহ্নবী কাপুর, খুশি কাপুর, অনিল কাপুর, করণ জোহর, শাহরুখ খান, আমির খান, আলিয়া ভাট প্রমুখ। 


এদিন মণীশ মালহোত্রার ডিজাইনার পোশাকে সেজেছিলেন তারকারা। অনুষ্ঠানে আংটি বদল করেন ঈশা এবং আনন্দ। আম্বানি পরিবার জানায়, আকাশের বিয়ের আগেই গাঁটছড়া বাঁধবেন ঈশা। তার হবু বর আনন্দ ইউনিভার্সিটি অব পেনসিলভেনিয়া থেকে স্নাতক এবং হার্ভার্ড বিজনেস স্কুল থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। বর্তমানে তিনি পিরামল এন্টারপ্রাইজের এক্সিকিউটিভ ডিরেক্টর।

আরও পড়ুন

×