নতুন গানে অন্তরঙ্গ স্পর্শিয়া-সুমিত

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০১৮     আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৮      

অনলাইন ডেস্ক

‘চায়ের কাপে তুমুল বৃষ্টি’ শিরোনমে নতুন একটি গান নির্মাণ করেছে ভিজুয়ালাইজার টিম। গানটি গেয়েছেন পিয়াল হাসান গান। এর ভিডিওতে মডেল হয়েছেন অভিনেত্রী স্পর্শিয়া ও অভিনেতা সুমিত।

গানটিতে একটি গল্প বলা হয়েছে; যেখানে দেখা যাবে ভালাবাসার টানে বাসা থেকে প্রেমিকা স্পর্শিয়া চলে আসে প্রেমিক সুমিতের সঙ্গে। নতুন করে ঘর বাঁধার স্বপ্ন জাল বুনে তারা। ভালাবাসার বন্ধনকে দৃঢ় করত তারা বিয়ে করেন। শুরু হয় দু'জনার রোমান্স। চলতে থাকে ভালোবাসার নানান খুঁনসুটি। কখনো ছোট্ট বাসার ভেতর আবার কখনো ঘরের বাইরের ছাদে চলে তাদের ভালোবাসা বিনিময়। রাত-দুপুরে চায়ের কাপে চলে তুমুল বৃষ্টি। রোমান্স, খুনসুটি আর চুমুতে চুমুতে চলতে থাকে দু'জনের ভালোবাসা দিনক্ষণ। এভাবেই এক মধুময় জীবনের গল্প এগিয়ে চলে।

রোমন্টিক গানটির ভিডিও নির্মার্ণের সময় নানা রকম অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়েছে এর দুই মডেলকে। গানটির শুটিংয়ে রোমান্স ফুটিয়ে তুলতে স্পর্শিয়াকে ১৪টি চুমু দিতে হয়েছে সুমিতকে। 

গানটি লিখেছেন জামাল রেজা। এর টিউন ও মিউজিক করেছেন শিশির। কোরিওগ্রাফিতে ছিলেন নিডো খান। ভিজুয়্যালাইজার টিমের এই ভিডিও নির্মাণে ডিওপি হিসেবে ছিলেন ফরহাদ হোসেন।

গানটি নিয়ে সঙ্গীশিল্পী পিয়াল হাসান দারুণ সন্তুষ্ট। তিনি বলেন, অনকদিন পর এমন স্বাদের একটি গান করেছি। আমার ভক্তরা গানটির মাঝে আগের সেই পিয়াল হাসানকেই খুঁজে পাবেন। আর মিউজিক ভিডিওটি নির্মাতা অনেক যত্ন দিয়ে তৈরি করেছেন। স্পর্শিয়া-সুমিতও অনেক চমৎকার অভিনয় করেছেন। আশা করি, গানটি শ্রোতা-দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারবে।’

মিউজিক ভিডিওটি প্রসঙ্গে স্পর্শিয়া বলেন, ‘অনকদিন পর এমন মিষ্টি গানের মিউজিক ভিডিওতে কাজ করলাম। সুমিতের সঙ্গে কাজটি আমার ভিষণ পছন্দ হয়েছে। আশা করি, দর্শক-শ্রোতারা একটি ভালো মিউজিক ভিডিওর স্বাদ এতে পাবেন।’ 

সুমিত বলেন, ‘ আমি শুধু বলবো গানটিতে আমার ও স্পর্শিয়ার উপস্থিতি কাউকে নিরাশ করবে না।’ 

গানটি বৃহস্পতিবার শিল্পী পিয়াল হাসানের নিজস্ব ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়। এক সময়ের শ্রোতানন্দিত কণ্ঠশিল্পী পিয়াল হাসান। তার অনেক জনপ্রিয় অ্যালবামের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘আনন্দ উল্লাস’ (১৯৮৯, পিয়াল হাসান ও খালিদ হাসান মিলু), কান্না (পিয়াল হাসান ও সাজু), রপ কুমারী (পিয়াল হাসান ও পলাশ), ভুলতে পাড়ি না সাথী ( পিয়াল হাসান, আসিফ ও আতিক বাবু), কেমন আছো তুমি ( পিয়াল হাসান, আসিফ ও আতিক বাবু), একটাই প্রশ্ন আমার (পিয়াল হাসান, আসিফ ও আতিক বাবু), আমার প্রিয় বান্ধবী (পিয়াল হাসান, আসিফ ও আতিক বাবু) ও হার মেনেছি (পিয়াল হাসান, আসিফ ও আতিক বাবু)। অন্যদিকে একক অ্যালবাম হিসেবে রয়েছে, ভেঙ্গে দেবো তাজমহল, বুক ভরা দীর্ঘশ্বাস, আজও কাঁদি আমি, কি করে ভুলবো তোমায় এবং অনেক বুঝিয়েছি আমি। এছাড়া পিয়াল যৌথ অ্যালবাম করেছেন আশা ভোসলে, কবিতা কৃষ্ণ মূর্তি, অলকা ইয়াগনিক ও অভিজিতের সঙ্গে।

আরও পড়ুন

সালাহ-ফিরমিনোয় হার নেইমার-এমবাপ্পেদের

সালাহ-ফিরমিনোয় হার নেইমার-এমবাপ্পেদের

সালাহ-সাদিও মানে-ফিরমিনো বনাম নেইমার-এমবাপ্পে-কাভানি! কিংবা বরুসিয়া ডর্টমুন্ডের সাবেক দুই কোচ ...

হংকংয়ের বিপক্ষে কষ্টের জয় ভারতের

হংকংয়ের বিপক্ষে কষ্টের জয় ভারতের

হংকংয়ের ইনিংসের তখন ২৯ ওভার চলছে। কোন উইকেট না হারিয়ে ...

মুশফিক বিশ্রামে খেলবেন মুমিনুল

মুশফিক বিশ্রামে খেলবেন মুমিনুল

রুটি সেঁকতে গিয়ে শেষ পর্যন্ত না আবার হাতটাই পুড়ে যায়- ...

শিক্ষার্থীরা আশাবাদী, সন্দেহ যাচ্ছে না ছাত্রনেতাদের

শিক্ষার্থীরা আশাবাদী, সন্দেহ যাচ্ছে না ছাত্রনেতাদের

সাধারণ শিক্ষার্থীরা আশাবাদী। তবে কিছুটা সন্দেহ আর সংশয়ে আছে ক্যাম্পাসে ...

স্বাস্থ্যসেবার উন্নয়নে বাড়ছে গড় আয়ু

স্বাস্থ্যসেবার উন্নয়নে বাড়ছে গড় আয়ু

বাংলাদেশের মানুষের গড় আয়ু ক্রমশই বাড়ছে। ১০ বছর আগে ২০০৮ ...

৩০০ আসনে প্রার্থী দিতে প্রস্তুতি নিচ্ছে বৃহত্তর জাতীয় ঐক্য

৩০০ আসনে প্রার্থী দিতে প্রস্তুতি নিচ্ছে বৃহত্তর জাতীয় ঐক্য

চলমান রাজনীতিতে নতুন মাত্রা যোগ করেছে বৃহত্তর জাতীয় ঐক্য। আওয়ামী ...

'থাহনের জাগা নাই, পড়ালেহা করব ক্যামনে'

'থাহনের জাগা নাই, পড়ালেহা করব ক্যামনে'

ভিটেমাটির সঙ্গে শিশু নাসরিন আক্তারের স্কুলটিও গেছে পদ্মার গর্ভে। তীরে ...

রোগশোক ভুলে ঘুরে দাঁড়াচ্ছে ওরা

রোগশোক ভুলে ঘুরে দাঁড়াচ্ছে ওরা

হাটহাজারীর কাটিরহাট থেকে ছয় কিলোমিটার ইটবিছানো রাস্তার পর প্রায় এক ...