ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

'উন্নয়ন ও শান্তির ধারা রাখতে বর্তমান সরকারের বিকল্প নেই'

'উন্নয়ন ও শান্তির ধারা রাখতে বর্তমান সরকারের বিকল্প নেই'

শনিবার ভেড়ামারার সবুজকলি মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু— সমকাল

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি

প্রকাশ: ২৪ মার্চ ২০১৮ | ১০:৩৭

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ এখন উন্নয়নশীল দেশের কাতারে। উন্নয়ন ও শান্তির ধারা বজায় রাখতে বর্তমান সরকারের বিকল্প নেই।

শনিবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় এক অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, 'বাংলাদেশে নিয়ম মতো নির্বাচন হচ্ছে। গণমাধ্যম বিকশিত হচ্ছে। অন্তর্ঘাতমূলক মানুষ পোড়ানোর অপরাজনীতিকে মোকাবেলা করে সাংবিধানিক ও গণতান্ত্রিক প্রক্রিয়া অব্যাহত রাখা সম্ভবপর হয়েছে।'

তিনি বলেন, 'যারা এদেশে ভূতের সরকার প্রতিষ্ঠা করতে মরিয়া হয়ে উঠেছেন, তারাই দেশে গণতন্ত্র নেই বলে অপপ্রচার চালাচ্ছেন। শেখ হাসিনার সরকার অবাধ, সুষ্ট, নিরপেক্ষ এবং গণতান্ত্রিক প্রক্রিয়ায় বিশ্বাসী। সুপ্রিম র্কোট বার অ্যাসোসিয়েশন নির্বাচনে বিএনপি প্রার্থীদের বিজয় প্রমাণ করে— বর্তমান সরকার নির্বাচনে হস্তক্ষেপ করে না। বিএনপির চরিত্র হলো, তারা বিজয়ী হলে মিষ্টি বিতরণ করে আর হেরে গেলে ফল বর্জন করে।'

বিএনপি নেতাদের উদ্দেশ্যে ইনু বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আগামী জাতীয় নির্বাচনে বিএনপি অংশ নিলে তারাও ভালো ফলাফল করতে পারে।

ভেড়ামারা-কুষ্টিয়া মহাসড়কের উন্নয়ন কবে হবে— এমন প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, আগামী ১০ দিনের মধ্যে ভেড়ামারা কুষ্টিয়া মহাসড়কের কাজ শুরু হবে এবং আগামী বর্ষা মৌসুম শুরুর আগেই কাজ শেষ হবে।

তিনি বলেন, টেন্ডারসহ সকল প্রক্রিয়া ইতোমধ্যে শেষ হয়েছে। এখন বাকি ঠিকাদারি প্রতিষ্ঠানকে কার্যাদেশ দেওয়া।

পরে তথ্যমন্ত্রী ভেড়ামারার সবুজকলি মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

পৌরসভার কাউন্সিলর ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি নাইমুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন জাতীয় নারী জোটের সভাপতি আফরোজা হক রীনা, ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, মাধ্যমিক শিক্ষা অফিসার সরদার মোহাম্মদ আবু সালেক, সবুজকলি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারজানা ইসলাম, উপজেলা জাসদ সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এসএম আনছার আলী প্রমুখ।

আরও পড়ুন

×