সংবাদ সম্মেলনে উপজেলা চেয়ারম্যান

কোম্পানীগঞ্জে দলীয় কোন্দল নিরসন ও ওসির প্রত্যাহার দাবি

০৭ সেপ্টেম্বর ২০১৮

সিলেট ব্যুরো

কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের বিবদমান কোন্দল নিরসন ও থানার ওসি আব্দুল হাইকে প্রত্যাহারের দাবি জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান আব্দুল বাছির। তিনি বৃহস্পতিবার সিলেট জেলা প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান। তিনি বলেন, তার ছেলে শামীম আহমদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল শামীমসহ তার পরিবারের সদস্যদের ওপর একের পর এক মামলা দিয়ে হয়রানি করছে। শামীম আগামী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষণা দেওয়ায় এ চক্রান্ত চালানো হচ্ছে বলে তিনি অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ৬ জুন কোম্পানীগঞ্জে ওসি আব্দুল হাই যোগদান করে আওয়ামী লীগের একাংশকে হাতে নিয়ে তার পরিবারের সদস্য ও নিরীহ মানুষের বিরুদ্ধে একের পর এক মিথ্যা ও সাজানো মামলা করছেন।

ভোলাগঞ্জ পাথর কোয়ারিসহ বিভিন্ন এলাকায় পরিবেশ মোল্লার মাধ্যমে চাঁদাবাজি করছেন ওসি আব্দুল হাই। অভিযোগ প্রসঙ্গে ওসি আব্দুল হাই বলেন, যারা অবৈধ কাজ করতে পারছে না তারাই মিথ্যা অভিযোগ করছে। পাথর কোয়ারি থেকে কারও মাধ্যমে টাকা নেওয়ার প্রশ্নই আসে না।

© সমকাল 2005 - 2018

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৮৮৭০১৭৯-৮৫, ৮৮৭০১৯৫, ফ্যাক্স : ৮৮৭০১৯১, ৮৮৭৭০১৯৬, বিজ্ঞাপন : ৮৮৭০১৯০ । ইমেইল: info@samakal.com