কর্মখালি

বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠানে সুযোগ

০৮ সেপ্টেম্বর ২০১৮

সিন্থিয়া শারমিন

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান। বিজ্ঞপ্তি অনুযায়ী প্রতিষ্ঠানটি বিভিন্ন পদে জনবল নিয়োগ দেবে। আবেদন করা যাবে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত।

সিনিয়র গবেষণা কর্মকর্তা

এই পদে একজন নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদনের জন্য প্রার্থীকে এমপিএডএ প্রথম শ্রেণির মাস্টার্স অথবা দ্বিতীয় শ্রেণির সম্মানসহ দ্বিতীয় শ্রেণির মাস্টার্সসহ স্পোর্টস সায়েন্সে ডিপেল্গামা এবং পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরিতে আবেদনের বয়সসীমা ৪০ বছর। পদটিতে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ৫০০ থেকে ৬৭ হাজার ১০ টাকা।

কোচ (ফুটবল, ক্রিকেট ও ভলিবল)

পদগুলোতে একজন করে নিয়োগ দেওয়া হবে। স্নাতক ডিগ্রিসহ সংশ্নিষ্ট বিষয়ে ডিপেল্গামাধারীরা এই পদে আবেদন করতে পারবেন। তবে বিষয়ভিত্তিক কোচ হিসেবে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরিতে আবেদনের বয়সসীমা ৪০ বছর। পদটিতে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

প্রভাষক (বাংলা)

পদটিতে একজন নিয়োগ দেওয়া হবে। সংশ্নিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতক সম্মানসহ দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর অথবা প্রথম শ্রেণির স্নাতকোত্তর করা প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। চাকরিতে আবেদনের বয়সসীমা ৩০ বছর। পদটিতে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

উপসহকারী প্রকৌশলী (সিভিল)

এই পদে একজন নিয়োগ দেওয়া হবে। সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে দ্বিতীয় বিভাগের ডিপেল্গামাধারীরা এই পদে আবেদন করতে পারবেন। চাকরিতে আবেদনের বয়সসীমা ৩০ বছর। পদটিতে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

কার্য সহকারী

পদটিতে একজন নিয়োগ দেওয়া হবে। এইচএসসি পাস হলেই পদটিতে আবেদন করা যাবে। চাকরিতে আবেদনের বয়সসীমা ৩০ বছর। পদটিতে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯ টাকা।

গবেষণা সহকারী

এই পদে একজন নিয়োগ দেওয়া হবে। এইচএসসি পাসসহ ল্যাবরেটরিতে ২ বছর কাজের অভিজ্ঞরা পদটিতে আবেদন করতে পারবেন। আবেদনের বয়সসীমা ৩০ বছর। পদটিতে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯ টাকা।

আবেদন বিস্তারিত

আবেদনসংক্রান্ত যে কোন তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন এই ঠিকানায়- বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান, জিরানী, আশুলিয়া, সাভার, ঢাকা। 

© সমকাল 2005 - 2018

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৮৮৭০১৭৯-৮৫, ৮৮৭০১৯৫, ফ্যাক্স : ৮৮৭০১৯১, ৮৮৭৭০১৯৬, বিজ্ঞাপন : ৮৮৭০১৯০ । ইমেইল: info@samakal.com