সুখবর

পরিকল্পনা মন্ত্রণালয়ে ৬২ নিয়োগ

০৮ সেপ্টেম্বর ২০১৮

চাকরি নিয়ে ডেস্ক

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পরিকল্পনা মন্ত্রণালয়। বিজ্ঞপ্তি অনুযায়ী প্রতিষ্ঠানটি বিভিন্ন পদে ৬২ জনবল নিয়োগ দেবে। আবেদন করতে হবে ২০ সেপ্টেম্বরের মধ্যে।

পদ ও যোগ্যতা

সাঁটমুদ্রাক্ষরিক-কাম কম্পিউটার অপারেটর : এই পদে ৪০ জন নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদনের জন্য প্রার্থীকে যে কোনো বিষয়ে স্নাতক পাস হতে হবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

অফিস সহকারী-কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক : পদটিতে ৪ জন নিয়োগ দেওয়া হবে। এইচএসসি পাস হলেই পদটিতে আবেদন করা যাবে। এই পদে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

ক্যাটালগার : এই পদে একজন নিয়োগ দেওয়া হবে। স্নাতক ডিগ্রিসহ তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিষয়ে সার্টিফিকেটধারীরা এই পদে আবেদন করতে পারবেন। এই পদে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

ট্রেসার : পদটিতে ২ জন নিয়োগ দেওয়া হবে। সিভিল ড্রাফটিং বিষয়ে এইচএসসি (ভোকেশনাল) পাস হলে এই পদে আবেদন করা যাবে। তবে সিভিল ড্রাফটিং বিষয়ে এসএসসি ও ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এই পদে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

সর্টার : এই পদে একজন নিয়োগ দেওয়া হবে। এসএসসিসহ তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিষয়ে সার্টিফিকেটধারীরা পদটিতে আবেদন করতে পারবেন। এই পদে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

অফিস সহায়ক : পদটিতে ১৪ জন নিয়োগ দেওয়া হবে। এসএসসি পাস হলেই পদটিতে আবেদন করা যাবে। এই পদে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

আবেদন বিস্তারিত

আগ্রহী প্রার্থীরা চাইলে যোগাযোগ করতে পারেন এই ঠিকানায়- পরিকল্পনা মন্ত্রণালয়, শেরেবাংলানগর, ঢাকা-১২০৭।

© সমকাল 2005 - 2018

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৮৮৭০১৭৯-৮৫, ৮৮৭০১৯৫, ফ্যাক্স : ৮৮৭০১৯১, ৮৮৭৭০১৯৬, বিজ্ঞাপন : ৮৮৭০১৯০ । ইমেইল: info@samakal.com