জুড়ীতে আগুনে পুড়ল ১১ দোকান

১৩ সেপ্টেম্বর ২০১৮

মৌলভীবাজার প্রতিনিধি

জুড়ী উপজেলার দক্ষিণ জাঙ্গীরাই এলাকার একটি মার্কেটে আগুন লেগে ১১টি ব্যবসা প্রতিষ্ঠান পোড়ে গেছে। বুধবার ভোরে একটি ব্যাটারি দোকানে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগুনে অন্তত ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে। বড়লেখা ও কুলাউড়ার দুটি ফায়ার সার্ভিস ইউনিট ওইদিন সকাল ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

জুড়ী উপজেলার দক্ষিণ জাঙ্গীরাই এলাকার আব্দুল মজিদ কমপ্লেক্সের একটি ব্যাটারির দোকান থেকে শর্ট সার্কিটে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে মার্কেটের অন্য দোকানগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। এরপর বড়লেখা ও কুলাউড়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নেভানোর কার্যক্রম শুরু করে। আড়াই ঘণ্টা চেষ্টার পর তারা আগুন নিয়ন্ত্রণে আনে। এরপর জুড়ী ইউএনও ঘটনাস্থল পরির্দশন করেন।

স্থানীয়রা জানান, ইজামা অ্যান্ড রোকেয়া স্টোর, বিসমিল্লাহ ফাস্ট এইড ফার্মেসি, বিলাল ভেরাইটিজ স্টোর, সাজিয়া ভেরাইটিজ স্টোর, করিম ফার্মেসি, একটি ফার্নিচারের দোকান, কুমিল্লা ট্রেডার্সসহ ১১টি দোকান ভস্মীভূত হয়েছে।

© সমকাল 2005 - 2018

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৮৮৭০১৭৯-৮৫, ৮৮৭০১৯৫, ফ্যাক্স : ৮৮৭০১৯১, ৮৮৭৭০১৯৬, বিজ্ঞাপন : ৮৮৭০১৯০ । ইমেইল: info@samakal.com