বিশ্বনাথে শিশুকে সিগারেটের ছেঁকা

১৩ সেপ্টেম্বর ২০১৮

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

কলোনি মালিকের অনৈতিক প্রস্তাবে 'মা' রাজি না হওয়ায় তার এক বছর চার মাস বয়সী মেয়ে নুছরাত ফারিয়াকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

শিশুটির শরীরের বিভিন্ন স্থানে জ্বলন্ত সিগারেটের ছেঁকা দিয়ে নির্যাতন করা হয়েছে। শুধু তাই নয়, ক্ষত স্থানে মরিচের গুঁড়াও দেওয়া হয়েছে। এমন অভিযোগ এনে মঙ্গলবার রাতে সিলেটের বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন শিশুটির মা। তিনি উপজেলার শ্রীপুর পাঁচঘরী গ্রামের দিনমজুরের স্ত্রী।

জানা যায়, ১৭ দিন আগে স্বামীর সঙ্গে অভিমান করে সন্তানদের নিয়ে বাড়ি ছাড়েন শিশুটির মা। ঘুরতে ঘুরতে কাদিপুরের বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে অভিযুক্ত লিয়াকত আলীর কলোনিতে ভাড়াটিয়া হিসেবে আশ্রয় নেন তিনি।

গত রোববার লিয়াকত আলী কলোনিতে গিয়ে তাকে অনৈতিক প্রস্তাব দেয়। আর এতে রাজি না হওয়ায় পরদিন সোমবার সন্ধ্যায় তার শিশুকন্যাকে সিগারেটের ছেঁকা দেয় সে। এ প্রসঙ্গে থানার ওসি শামসুদ্দোহা বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।

© সমকাল 2005 - 2018

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৮৮৭০১৭৯-৮৫, ৮৮৭০১৯৫, ফ্যাক্স : ৮৮৭০১৯১, ৮৮৭৭০১৯৬, বিজ্ঞাপন : ৮৮৭০১৯০ । ইমেইল: info@samakal.com