স্ত্রী হত্যার দায় স্বীকার সাভার যুবলীগের সাবেক সভাপতির

১৩ সেপ্টেম্বর ২০১৮

মানিকগঞ্জ প্রতিনিধি

ঢাকা জেলা পরিষদ সদস্য ও সাভার থানা যুবলীগের বহিস্কৃত সভাপতি সেলিম মণ্ডল তার দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার বকুলকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। মানিকগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নিভানা খায়ের জেসির কাছে গতকাল বুধবার সেলিম জবানবন্দি দেন। গতকাল বিকেলে মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, চলতি বছরের শুরুর দিকে সাভারের বিরুলিয়া গ্রামের ইব্রাহিম মণ্ডলের ছেলে সেলিম বিরুলিয়া ইউনিয়নের সামাইর গ্রামের সোহরাব হোসেনের মেয়ে আয়েশাকে বিয়ে করেন। পারিবারিক কোন্দলের জেরে গত ২ আগস্ট রাতে সাভারের মজিদপুর ভাড়া বাসায় সেলিম স্ত্রী আয়েশাকে পিটিয়ে খুন করেন। ঘটনা ধামাচাপা দিতে বাসার সিসি ক্যামেরা সরিয়ে ফেলা হয়। এরপর ওই দিনই সহযোগীদের নিয়ে আয়েশার লাশ চাদর দিয়ে মুড়িয়ে সেলিম ব্যক্তিগত গাড়িতে করে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের স্বরূপপুর নিয়ে আসেন। পরদিন ভোরে লাশের গায়ে পেট্রোল ঢেলে তাতে আগুন দিয়ে সেলিম ঘটনাস্থল থেকে পালিয়ে যান। ৩ আগস্ট সিংগাইর উপজেলার বায়রা গ্রাম থেকে এক নারীর পোড়া লাশ উদ্ধার করে সিংগাইর থানা পুলিশ। তখন ময়নাতদন্ত শেষে অজ্ঞাতপরিচয় হিসেবে আঞ্জুমান মুফিদুল ইসলামের মাধ্যমে লাশটি মানিকগঞ্জ পৌরসভা কবরস্থানে দাফন করা হয়। এ ঘটনায় সিংগাইর থানা পুলিশ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলাও করে।

মামলার তদন্ত কর্মকর্তা সিংগাইর থানার উপপুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন জানান, ঝলসানো মরদেহের ছবি দেখে গত ১৯ আগস্ট স্বজনরা আয়েশাকে শনাক্ত করেন। আয়েশার বড় ভাই উজ্জ্বল হোসেন এ ঘটনার জন্য সেলিম মণ্ডলকে সন্দেহ করে সিংগাইর থানায় অভিযোগ দায়ের করেন। তবে ঘটনার পর থেকে সেলিম বেশ কিছুদিন পালিয়ে ছিলেন। গত ২৮ আগস্ট উচ্চ আদালত থেকে অস্থায়ী জামিন নেন তিনি। এর পর ৪ সেপ্টেম্বর রাতে ইতালি পালানোর সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেফতার করে। পরে জিজ্ঞাসাবাদে সেলিমের কথাবার্তায় তার স্ত্রীকে হত্যায় সম্পৃক্ততার আভাস পাওয়া যায়।

© সমকাল 2005 - 2018

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৮৮৭০১৭৯-৮৫, ৮৮৭০১৯৫, ফ্যাক্স : ৮৮৭০১৯১, ৮৮৭৭০১৯৬, বিজ্ঞাপন : ৮৮৭০১৯০ । ইমেইল: info@samakal.com