মাদক ব্যবসায়ীর বাড়িতে এলাকাবাসীর হামলা

১৩ সেপ্টেম্বর ২০১৮

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

রূপগঞ্জে মাদক ব্যবসায়ীর বাড়িতে হামলা চালিয়েছে বিক্ষুব্ধ এলাকাবাসী। এ সময় মাদক ব্যবসায়ী আজাহার ও তার স্ত্রী পারুলীর গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করা হয়। বুধবার দুপুরে উপজেলার তারাব পৌরসভার উত্তর মাসাব এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এলাকাবাসী অভিযোগ করে, মাসাব এলাকার ফরিদ আলীর ছেলে আজাহার ও তার দ্বিতীয় স্ত্রী পারুলী বেগম দীর্ঘদিন ধরে উত্তর মাসাব ও আশপাশে বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে। এ ছাড়া কিছুদিন ধরে তারা এলাকার নিরীহ যুবকদের হাতে ইয়াবা ধরিয়ে দিয়ে পুলিশের ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নিচ্ছে। গত মঙ্গলবার বিকেলে এলাকার সম্‌্রাট ব্যাটারি কারখানার শ্রমিক মোস্তফাকে তিন পিস ইয়াবা দিয়ে পুলিশে ধরিয়ে দেয় তারা। এ ছাড়া চার দিন আগে মাসাব এলাকার মুদিদোকানি আলমগীর হোসেনেকে নারী দিয়ে জিম্মি করে তার কাছ থেকে ৩০ হাজার টাকা হাতিয়ে নেয় তারা। অন্যদিকে বেকারি ব্যবসায়ী আলী হোসেনকে ডেকে নিয়ে জিম্মি করে আট হাজার টাকা হাতিয়ে নেয় তারা। এসব ঘটনায় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে আজাহারের বাড়িঘরে হামলা চালায়। এ সময় মাদক ব্যবসায়ী আজাহার ও তার স্ত্রী পারুলী পালিয়ে যায়। এরই মধ্যে এলাকাবাসী ওই বাড়িতে ভাংচুর চালায়।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান বলেন, মাদক ব্যবসায়ী যে-ই হোক তাকে ছাড় দেওয়া হবে না।

© সমকাল 2005 - 2018

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৮৮৭০১৭৯-৮৫, ৮৮৭০১৯৫, ফ্যাক্স : ৮৮৭০১৯১, ৮৮৭৭০১৯৬, বিজ্ঞাপন : ৮৮৭০১৯০ । ইমেইল: info@samakal.com