সমকালের রংপুর ব্যুরো প্রধান ইকবাল আর নেই

১৩ সেপ্টেম্বর ২০১৮

সমকাল প্রতিবেদক

সমকালের রংপুর ব্যুরোপ্রধান ইকবাল হোসেন আর নেই। গতকাল বুধবার রাত সোয়া ৮টায় শহরের মাহিগঞ্জ দেওয়ানটুলির বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। তার বয়স হয়েছিল ৪৪ বছর। তিনি দীর্ঘদিন ধরে বোন ক্যান্সারে ভুগছিলেন। তার স্ত্রী, এক মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রয়েছে।

ইকবাল হোসেনের অকাল মৃত্যুতে সমকাল প্রকাশক এ. কে. আজাদ ও ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এই সাংবাদিকের মৃত্যুর খবর জানাজানি হলে রংপুরের সংবাদকর্মী ও তার স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

তারা তার বাসভবনে এসে ভিড় করেন। এ সময় স্বজন ও সহকর্মীদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে ওঠে।

ইকবাল হোসেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রংপুর প্রেস ক্লাবের সভাপতি সদরুল আলম দুলু, সাধারণ সম্পাদক রশীদ বাবু, রিপোর্টার্স ক্লাবের সভাপতি হালিম আনসারী, সাধারণ সম্পাদক শাহ্‌ বায়জিদ আহমেদ, সিটি প্রেস ক্লাবের সভাপতি স্বপন চৌধুরী, সাধারণ সম্পাদক এস এম পিয়ালসহ  বিভিন্ন সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, পেশাজীবী সংগঠনের নেতারা।

ইকবাল হোসেন ১৯৭৪ সালে রংপুরের কোতোয়ালি থানার দেওয়ানটুলী গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবা আবদুল খালেক। ইকবাল হোসেন সমকালের পাশাপাশি দীপ্ত টিভির জেলা প্রতিনিধি হিসেবেও কর্মরত ছিলেন। এর আগে তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক খবর ও দৈনিক পরিবেশ পত্রিকায় কাজ করেন। এ ছাড়া বাংলাদেশ বেতারের রংপুর কেন্দ্রের বার্তা বিভাগে কাজ করতেন।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় রংপুর প্রেস ক্লাবে শ্রদ্ধা নিবেদনের জন্য ইকবাল হোসেনের মরদেহ আনা হবে। বাদ জোহর দেওয়ানটুলি স্কুলমাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।







© সমকাল 2005 - 2018

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৮৮৭০১৭৯-৮৫, ৮৮৭০১৯৫, ফ্যাক্স : ৮৮৭০১৯১, ৮৮৭৭০১৯৬, বিজ্ঞাপন : ৮৮৭০১৯০ । ইমেইল: info@samakal.com