ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

সালাহকে কী বার্তা দিলেন রামোস?

সালাহকে কী বার্তা দিলেন রামোস?

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০১৮ | ০৮:৪৫ | আপডেট: ২৭ মে ২০১৮ | ১০:১৮

ম্যাচের তখন আধ ঘণ্টাও হয়নি। রিয়ালকে বেশ চেপে ধরেছে লিভারপুল। সালাহ-মানেদের হাত থেকে বাঁচতে হাসফাঁস করছে লস ব্লাঙ্কোসরা। এমন সময় ম্যাচের ২৭ মিনিটে লিভারপুল তারকা মোহাম্মদ সালাহকে ট্যাকল করে বসলেন রিয়াল ডিফেন্ডার সের্গিও রামোস। নিজের হাত দিয়ে সালাহর হাত জাপটে ধরে তাকে ফেলে দিলেন তিনি। কাঁধে চোট পেয়ে মাটিতে লুটিয়ে থাকলেন মিসরীয় তারকা। এরপর কেঁদে ফেললেন। চ্যাম্পিয়নস লিগের পুরো ম্যাচ খেলা শেষ হয়ে গেল সালাহর। বিশ্বকাপে নিজের দেশের প্রতিনিধিত্ব করার ভয়টাও তার চোখে মুখে।  

চ্যাম্পিয়নস লিগের ফাইনাল শেষে রামোস লিভারপুলের এই তারকাকে উদ্দেশ্যে করে একটি টুইট করেছেন। তাতে তিনি দাবি করেন, সালাহকে ফাউল করা তার উদ্দেশ্য ছিল না। সালাহ দ্রুত সুস্থ হয়ে উঠুক এই কামনা করেন তিনি। তবে সালাহ যখন ব্যাথা এবং স্বপ্ন ভাঙার দুঃখ নিয়ে মাঠ ছাড়ছিলেন তখন রামোস মাঠে হাসছিলেন। রামোসের ট্যাকল করা এবং হাসা এই দুটি ঘটনা নিয়ে টুইটারে চলছে বেশ সমালোচনা।  

রামোস টুইটারে সালাহকে উদ্দেশ্য করে আরও লিখেছেন, ‘ফুটবল এমন একটা খেলা যা তোমাকে কিছু আনন্দের মুহূর্ত দেবে; বাকিটা তিক্ততার। সব কিছুর বাইরে আমরা সঙ্গী। দ্রুত সেরে ওঠো সালাহ। ভবিষ্যত তোমার অপেক্ষা করছে।’  তবে সালাহের যে ইনজুরি তাতে তার বিশ্বকাপ শেষ হয়ে গেছে বলেই মনে করছেন অনেকে। আর রামোসের ওই 'দৃষ্টিকটু' ট্যাকলের সমালোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।  

এক ফুটবল ভক্ত রামোসকে উদ্দেশ্যে করে টুইট করেছেন, ‘রিয়ালের নোংরা খেলা। সালাহ মাঠ ছেড়ে যাওয়ার সময় হাসলেন রামোস!' সানাইসি নামে আরেকজন টুইটারে লিখেছেন, ‘সালাহ কান্না নিয়ে মাঠ ছাড়ছেন আর রামোস হাসছেন!' অন্য একজন লিখেছেন, 'রামোস ফুটবলের খলনায়ক।' নাইম্যানের টুইট হলো, 'যতই ভাবছি ততই রামোসের প্রতি ঘৃণা আসছে।'  

আরও পড়ুন

×