ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

কুতিনহো-মার্সেলোর পর কাসেমিরোর ইনজুরি

কুতিনহো-মার্সেলোর পর কাসেমিরোর ইনজুরি

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০১৮ | ০৬:৩৩

ক্লাব ব্যস্ততা থেকে সাময়িক বিরতি মিলেছে ফুটবলারদের। এবার জাতীয় দলের হয়ে খেলবেন তারা। ক্লাব প্রতিযোগতায় যাদের সঙ্গে প্রতিযোগিতা করেন কাঁধে কাঁধ মিলিয়ে দেশের জন্য মাঠে নামবেন তারা। আগামী ১৬ ও ২০ নভেম্বর মাঠে নামবে ব্রাজিলও। উরুগুয়ের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলার পরে ক্যামেরুনের মুখোমুখি হবে সেলেকাওরা। কিন্তু তার আগে একের পর এক খারাপ সংবাদ পাচ্ছেন ব্রাজিল কোচ। ইনজুরির কারণে ওই ম্যাচ দুটি খেলতে পারবেন না কুতিনহো-মার্সেলো এবং কাসেমিরোরা।

ইনজুরির কারণে রিয়াল মাদ্রিদ দল থেকে ছিটকে গেছেন দারুণ ফর্মে থাকা মার্সেলো। এরপর বার্সার দল থেকে ছিটকে গেছেন কুতিনহো। ক্লাবের হয়ে আন্তর্জাতিক বিরতিতে যাওয়ার আগে শেষ ম্যাচে সেল্টা ভিগোর বিপক্ষে ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন কাসেমিরো। আর সে কারণে শেষ সময়ে এসে তাদের বদলি খেলোয়াড় ডাকতে হলো ব্রাজিল কোচ তিতের।

রোববারের ম্যাচের শুরুর দিকে ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন কাসেমিরো। ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে ম্যাচ খেলতে পারবেন না তিনি। তার জায়গায় দলে নেওয়া হয়েছে বার্সার ফরোয়ার্ড রাফিনহাকে। বার্সেলোনায় মেসির ইনজুরির সময়ে বদলি হিসেবে নেমে দারুণ করেন তিনি। আর তাই তিতের নজরে এসেছেন।

এছাড়া ব্রাজিল দলে ডাক পেয়েছেন জুভেন্টাসের লেফট ব্যাক অ্যালেক্স সান্দ্রো। তিনি মার্সেলোর জায়গায় ডাক পেয়েছেন। জুভেন্টাসের হয়ে ভালো খেলছেন তিনি। এমনকি মার্সেলোকে ছেড়ে রিয়াল মাদ্রিদ অ্যালেক্স সান্দ্রোকে দলে টানবে সেই গুঞ্জনও ছিল। আর কুতিনহোর ইনজুরির যে অবস্থা তিনি নভেম্বরে হয়তো আর মাঠে নামতে পারবেন না। তার জায়গায় ব্রাজিল কোচ তিতে চীনের গুয়াংজুতে খেলা রেনাতো আগুস্তোকে দলে ডেকেছে।

আরও পড়ুন

×