মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

২৪২ কর্মখালি

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০১৮     আপডেট: ১২ জানুয়ারি ২০১৮      

হাসান আশিক

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বিজ্ঞপ্তি অনুযায়ী স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অধীন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ১২ পদে ২৪২ জনবল নিয়োগ দেবে। আবেদন করা যাবে ৩১ জানুয়ারি পর্যন্ত।

হিসাবরক্ষক

পদটিতে ১২ জন নিয়োগ দেওয়া হবে। এই পদে আবেদনের জন্য প্রার্থীকে যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিভাগে নূ্যনতম দ্বিতীয় শ্রেণির স্নাতক পাস হতে হবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা।

সহকারী প্রসিকিউটর

এই পদে দু'জন নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদনের জন্য প্রার্থীকে যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নূ্যনতম দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি পাস হতে হবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা।

উপপরিদর্শক

পদটিতে নয়জন নিয়োগ দেওয়া হবে। এ পদে আবেদনের জন্য প্রার্থীকে যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নূ্যনতম স্নাতক ডিগ্রি পাস হতে হবে। পদটিতে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা।

গবেষণা তথ্য সংগ্রহকারী

এই পদে একজন নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদনের জন্য প্রার্থীকে যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নূ্যনতম দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি পাস হতে হবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৭ হাজার ৩০০ টাকা।

সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর

পদটিতে চারজন নিয়োগ দেওয়া হবে। এই পদে আবেদনের জন্য প্রার্থীকে যে কোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

গাড়িচালক

এই পদে ৪৬ জন নিয়োগ দেওয়া হবে। অষ্টম শ্রেণি পাস হলেই পদটিতে আবেদন করা যাবে। তবে থাকতে হবে বৈধ ড্রাইভিং লাইসেন্স এবং কাগজপত্র। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদটিতে ২৮ জন নিয়োগ দেওয়া হবে। এই পদে আবেদনের জন্য প্রার্থীকে যে কোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

টেলিফোন অপারেটর

এই পদে তিনজন নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদনের জন্য প্রার্থীকে যে কোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

সিপাহি

পদটিতে ১০১ জন নিয়োগ দেওয়া হবে। মাধ্যমিক পাস হলেই পদটিতে আবেদন করা যাবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার থেকে ২১ হাজার ৮০০ টাকা।

ওয়্যারলেস অপারেটর

এ পদে ৩০ জন নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ৮০০ থেকে ২১ হাজার ৩১০ টাকা।

নিরাপত্তা প্রহরী

পদটিতে চারজন নিয়োগ দেওয়া হবে। অষ্টম শ্রেণি পাস হলেই পদটিতে আবেদন করা যাবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

পরিচ্ছন্নতাকর্মী

এই পদে দু'জন নিয়োগ দেওয়া হবে। অষ্টম শ্রেণি পাস হলেই পদটিতে আবেদন করা যাবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন টেলিটকেরdnc.teletalkcom.bd-এ ওয়েবসাইটের মাধ্যমে। এছাড়া চাইলে বিস্তারিত জানতে পারেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের www.dnc.gov.bd-এ ওয়েবসাইটের মাধ্যমে।

পরবর্তী খবর পড়ুন : আপনার অপেক্ষায়

আসছে ভোট, প্রস্তুত ইসি

আসছে ভোট, প্রস্তুত ইসি

একাদশ সংসদ নির্বাচনের লক্ষ্যে নভেম্বরের প্রথম সপ্তাহে তফসিল ঘোষণা এবং ...

আজ শুভ বিজয়া দশমী

আজ শুভ বিজয়া দশমী

সব পূজামণ্ডপের বাতাসেই এখন বিষাদের ছায়া। হিন্দু ধর্মাবলম্বী মানুষের ঘরে ...

খাসোগির সন্ধানে 'জঙ্গলে তল্লাশি' পুলিশের

খাসোগির সন্ধানে 'জঙ্গলে তল্লাশি' পুলিশের

সৌদি রাজপরিবারের কঠোর সমালোচক সাংবাদিক জামাল খাসোগির অনুসন্ধান চালিয়ে যাচ্ছে ...

প্রিয়াঙ্কা-নিকের বিয়ে ডিসেম্বরেই

প্রিয়াঙ্কা-নিকের বিয়ে ডিসেম্বরেই

১০ বছরের ছোট মার্কিন সংগীত শিল্পী নিক জোনাসের সঙ্গে বাগদান ...

১০০ আসনে ছাড় দিতে পারে বিএনপি

১০০ আসনে ছাড় দিতে পারে বিএনপি

নির্বাচন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে জোট সম্প্রসারণেরও উদ্যোগ নিচ্ছে ক্ষমতাসীন ...

জসীমের উচ্ছেদ খেলায় নিঃস্ব মানুষ ফেরত চায় জমি

জসীমের উচ্ছেদ খেলায় নিঃস্ব মানুষ ফেরত চায় জমি

কালিয়াকৈরে মূর্তিমান আতঙ্কের নাম ছিল বনখেকো জসীম ইকবাল। পরে তার ...

তৃতীয় সাবমেরিন কেবলে যুক্ত হচ্ছে বাংলাদেশ

তৃতীয় সাবমেরিন কেবলে যুক্ত হচ্ছে বাংলাদেশ

তৃতীয় সাবমেরিন কেবলে সংযুক্ত হচ্ছে বাংলাদেশ। চট্টগ্রাম থেকে সিঙ্গাপুর পর্যন্ত ...

কে এই দুর্ধর্ষ জঙ্গি আবদুল্লাহ

কে এই দুর্ধর্ষ জঙ্গি আবদুল্লাহ

নরসিংদীর শেখেরচরে ভগীরথপুরে অপারেশন গর্ডিয়ান নট পরিচালনায় নিহত জঙ্গি আবু ...