ধামরাইয়ে স্কুলছাত্রীকে গণধর্ষণের ভিডিও

তিন স্থানে ধর্ষণের শিকার আরও ৩ জন

প্রকাশ: ১৭ মে ২০১৮      

সমকাল ডেস্ক

ঢাকার ধামরাইয়ের আমতা ইউনিয়নের বাউখণ্ড গ্রামে দশম শ্রেণির এক ছাত্রীকে পাঁচ বখাটে ধর্ষণ করে ও এর ভিডিওচিত্র ধারণ করে রাখে। ঘটনা প্রকাশ করলে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। মঙ্গলবার বিকেলের এ ঘটনায় এক ধর্ষককে আটক করেছে পুলিশ।

এদিকে নাটোরের লালপুরে সিদ্দিক আলী নামে ৫৫ বছর বয়সী এক ব্যক্তির লালসার শিকার হয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে তৃতীয় শ্রেণির এক ছাত্রী। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে মঙ্গলবার লালপুর থানায় মামলা করলে রাতেই পুলিশ সিদ্দিক আলীকে গ্রেফতার করে।

এ ছাড়া পিরোজপুরের স্বরূপকাঠিতে প্রতিবন্ধী গৃহবধূ ও হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে।

ধামরাই (ঢাকা) প্রতিনিধি জানান, ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বরাত দিয়ে স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার বিকেলে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায় ওই ছাত্রী। এ সময় ওতপেতে থাকা পাঁচ বখাটে- শাহিনুর ইসলাম, হাবিবুর রহমান হাবু, আব্দুল হালিম, জাহাঙ্গীর আলম ও দেলোয়ার হোসেন মেয়েটির মুখ বেঁধে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। এরপর তাকে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণের দৃশ্য তারা মোবাইল ফোনে ভিডিও করে রাখে। একপর্যায়ে মেয়েটি জ্ঞান হারালে বখাটেরা পালিয়ে যায়। আশপাশের লোকজন পাঁচজনকে দৌড়ে পালিয়ে যেতে দেখলে তাদের সন্দেহ হয়। পরে তারা পরিত্যক্ত ওই বাড়িতে গিয়ে সংজ্ঞাহীন অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। জ্ঞান ফিরে পেয়ে সে ঘটনার বর্ণনা দিলে এলাকাবাসী ও মেয়েটির পরিবার ধামরাইয়ের কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্তকেন্দ্রে  জানায়। পরে পুলিশ জাহাঙ্গীর আলম নামে একজনকে আটক করে।

পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে ধামরাই থানায় মামলার প্রস্তুতি চলছে। একজনকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে।

লালপুর (নাটোর) প্রতিনিধি জানান, উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের ওই ছাত্রীর মা জানিয়েছেন, তারা স্বামী-স্ত্রী কাজের জন্য সারাদিন বাড়ির বাইরে থাকেন। তৃতীয় শ্রেণিতে পড়ূয়া মেয়েটি বাড়িতে একাই থাকে। এ সুযোগে ভয় দেখিয়ে মেয়েটিকে দিনের পর দিন ধর্ষণ করে আসছিল সিদ্দিক আলী। একদিন মেয়েটির শারীরিক পরিবর্তন নজরে এলে তাকে জিজ্ঞাসাবাদ করায় ঘটনা প্রকাশ পায়।

স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি জানান, উপজেলার সোহাগদল গ্রামে প্রতিবন্ধী গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন। হতদরিদ্র ওই গৃহবধূ শনিবার পাশের বাড়িতে কাজ সেরে নিজ বাড়িতে ফেরার পথে আলমগীর হোসেন তাকে কৌশলে একটি ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। বিষয়টি পরে ওই গৃহবধূ স্বামীকে জানালে তিনি থানায় মামলা করেন।

হবিগঞ্জ সংবাদদাতা জানান, চুনারুঘাটে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেছে এক বখাটে। পৌর এলাকার নতুন বাজারে এক আশ্রয়কেন্দ্রে থাকা শিশুটির বাবা-মা তাকে বাসায় রেখে কাজের জন্য হাওর এলাকায় চলে যান। এ সুযোগে গত ২ মে রাতে একই এলাকার উজ্জ্বল মিয়া ঘরে প্রবেশ করে মেয়েটিকে কৌশলে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করে। এভাবে পরপর দু'দিন ধর্ষণের কারণে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় পৌর কাউন্সিলর কাজল মিয়া সালিশের মাধ্যমে ২০ হাজার টাকায় রফা করেন।

পৌর কাউন্সিলর কাজল মিয়া জানান, মেয়ের পরিবার দরিদ্র। মামলা দিয়ে তারা কোনো ফায়দা পাবে না। তাই মেয়ের চিকিৎসার জন্য ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

চুনারুঘাট থানার ওসি কেএম আজমিরুজ্জামান বলেন, এ ব্যাপারে মামলা প্রস্তুতি চলছে।



ওয়াটসনের সেঞ্চুরিতে আইপিএল শিরোপা চেন্নাইয়ের

ওয়াটসনের সেঞ্চুরিতে আইপিএল শিরোপা চেন্নাইয়ের

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে আইপিএলের ১১তম আসরের শিরোপা ...

দেশের এ অবস্থা জাতির জন্য হুমকি: ফখরুল

দেশের এ অবস্থা জাতির জন্য হুমকি: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজকে গণতন্ত্রকে যেভাবে ...

সৌদি থেকে ফিরলেন আরও ৪০ নারী

সৌদি থেকে ফিরলেন আরও ৪০ নারী

সৌদি আরবে কর্মক্ষেত্রে নির্যাতনের শিকার আরও ৪০ নারী দেশে ফিরছেন। ...

বিশিষ্টজনের সঙ্গে রাষ্ট্রপতির ইফতার

বিশিষ্টজনের সঙ্গে রাষ্ট্রপতির ইফতার

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ রোববার বঙ্গভবনে প্রধানমন্ত্রীসহ দেশের বিশিষ্ট নাগরিকদের ...

তাপপ্রবাহের আভাস, গরম আরও বাড়বে

তাপপ্রবাহের আভাস, গরম আরও বাড়বে

টানা বৃষ্টির কারণে এবার চৈত্র ও বৈশাখে পারদ চড়তে পারেনি। ...

ঈদে নতুন নোট ৩ জুন থেকে

ঈদে নতুন নোট ৩ জুন থেকে

ঈদ উৎসবে নতুন নোটের বাড়তি চাহিদা তৈরি হয়। এ চাহিদা ...

আগামী জাতীয় নির্বাচন সবার জন্য চ্যালেঞ্জ: স্থানীয় সরকারমন্ত্রী

আগামী জাতীয় নির্বাচন সবার জন্য চ্যালেঞ্জ: স্থানীয় সরকারমন্ত্রী

ফরিদপুর জেলা পুলিশের আয়োজনে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় ...

রামোসের শাস্তি চেয়ে দেড় লাখের বেশি ভক্তের স্বাক্ষর

রামোসের শাস্তি চেয়ে দেড় লাখের বেশি ভক্তের স্বাক্ষর

রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার সের্গিও রামোস লিভারপুলের তারকা মোহাম্মদ সালাহকে ইচ্ছাকৃতভাবে ...