শামীম ওসমানকে আ'লীগের প্রার্থী ঘোষণা নৌমন্ত্রীর

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০১৮      

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি অনুষ্ঠানে নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান আগামী নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে বর্তমান সাংসদ শামীম ওসমানের নাম ঘোষণা করেছেন। তিনি বলেন, প্রাথমিকভাবে যে ১০০ জন প্রার্থীর তালিকা প্রস্তুত করা হয়েছে, তার মধ্যে শামীম ওসমানের নাম রয়েছে।

গতকাল রোববার বিকেলে ফতুল্লার পাগলার মেরী এন্ডারসনে বিআইডব্লিউটিএর ১০ তলা স্টাফ কোয়ার্টার উদ্বোধন করতে এসে প্রধান অতিথির বক্তব্যে নৌমন্ত্রী শামীম ওসমানের নাম ঘোষণা করেন। পরে ফতুল্লার তালতলা এলাকায় ট্রাক টার্মিনাল উদ্বোধন অনুষ্ঠানে গিয়ে তিনি বলেন, নৌকার প্রার্থী যে-ই হবেন, তার পক্ষেই কাজ করতে হবে।

মন্ত্রীর এ ধরনের বক্তব্যে স্থানীয় নেতাকর্মীদের অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। নারায়ণগঞ্জ-৪ আসনে বর্তমান সাংসদ শামীম ওসমানের পাশাপাশি শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণবিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশও প্রার্থী।

মেরী এন্ডারসনে স্টাফ কোয়ার্টার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির  বক্তব্যে শাজাহান খান বলেন, প্রাথমিকভাবে যে ১০০ প্রার্থীর তালিকা প্রস্তুত করা হয়েছে, তার মধ্যে শামীম ওসমানের নাম রয়েছে। আপনারা সবাই আগামী নির্বাচনে শামীম ওসমানকে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

এ সময় তিনি আরও বলেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার চেয়ে এমপি শামীম ওসমানের অবস্থান ভালো? শামীম ওসমান প্রধানমন্ত্রীর অত্যন্ত স্নেহভাজন। আপনাদের কাছেও তিনি খুবই জনপ্রিয়। তার জনপ্রিয়তা আপনাদের উপস্থিতিই প্রমাণ করে। আমি নিজেও শামীম ওসমানকে খুব স্নেহ করি। আমি নারায়ণগঞ্জে কোনো কাজ শামীম ওসমানকে না জিজ্ঞেস করে করিনি। সব সময় তার সঙ্গে আলোচনা করে তারপর সিদ্ধান্ত নিয়েছি। শামীম ওসমানও আমাকে খুবই সহযোগিতা করেছে।'

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান। আরও উপস্থিত ছিলেন নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মো. আবদুস সালাম, বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর এম মোজাম্মেল হক, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ্‌ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু ভূঁইয়া, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবীবুর রহমান রিয়াদ প্রমুখ।

অনুষ্ঠান শেষে ফতুল্লার তালতলায় ট্রাক টার্মিনাল উদ্বোধন করেন মন্ত্রী। এ সময় মন্ত্রী বলেন, এ আসনে নৌকার প্রার্থী যাকেই করা হবে, আপনারা তার পক্ষেই কাজ করবেন।



ছাড়পত্র পাওয়া রোহিঙ্গারা ক্যাম্প ছেড়ে পালাচ্ছে

ছাড়পত্র পাওয়া রোহিঙ্গারা ক্যাম্প ছেড়ে পালাচ্ছে

বাংলাদেশ ও মিয়ানমারের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৫ নভেম্বর থেকে রোহিঙ্গা ...

১০ বছর পর উৎসবমুখর নয়াপল্টন

১০ বছর পর উৎসবমুখর নয়াপল্টন

প্রায় দশ বছর পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ...

সাক্ষাৎকার নয় দিকনির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী

সাক্ষাৎকার নয় দিকনির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী

এবার আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হবে না। তবে তাদের ...

হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন রিজিয়া রহমান

হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন রিজিয়া রহমান

'হুমায়ূন আহমেদ নেই, হুমায়ূন আহমেদ আছেন। যারা তার সাহচর্য পেয়েছিলেন, ...

আসন হারানোর শঙ্কায় জাপা

আসন হারানোর শঙ্কায় জাপা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রধান শরিক আওয়ামী লীগের কাছে ...

জামায়াতও ৩৫ আসনের কমে মানতে নারাজ

জামায়াতও ৩৫ আসনের কমে মানতে নারাজ

নিবন্ধন বাতিল হওয়ায় দলীয় পরিচয়ে ভোটে অংশ নেওয়ার সুযোগ নেই ...

হুমায়ূন জয়ন্তী আজ

হুমায়ূন জয়ন্তী আজ

'আমরা জানি একদিন আমরা মরে যাব, এই জন্যেই পৃথিবীটাকে এত ...

কূটনীতিকদের অসন্তোষের কথা জানাল বিএনপি

কূটনীতিকদের অসন্তোষের কথা জানাল বিএনপি

একাদশ জাতীয় নির্বাচন নিয়ে বাংলাদেশে কর্মরত কূটনীতিকদের কাছে নিজেদের অসন্তোষের ...