'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী ও ডাকাত নিহত

প্রকাশ: ১৭ মে ২০১৮      

সমকাল ডেস্ক

নারায়ণগঞ্জে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' মো. পারভেজ (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ফতুল্লা মডেল থানা পুলিশের চার কর্মকর্তাসহ ছয় সদস্য। মঙ্গলবার গভীর রাতে ফতুল্লার দাপা ইদ্রাকপুর বালুর মাঠে এ ঘটনা ঘটে। এদিকে ফেনীর দাগনভূঞায় ডাকাত-পুলিশ 'বন্দুকযুদ্ধে' মুসা আলম মাসুদ (৩০) নামে এক ডাকাত নিহত হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার খুশিপুর গ্রামের মতিন চেয়ারম্যানের বাড়ি-সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

নারায়ণগঞ্জ : বন্দুকযুদ্ধের পর পুলিশ ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলিভর্তি রিভলবার ও দুটি বড় ছোরা উদ্ধার করে। নিহত পারভেজ দাপা পাইলট স্কুল এলাকার ভাড়াটিয়া সোবহান মিয়ার ছেলে। তাদের স্থায়ী বাড়ি বাগেরহাটে। পারভেজ সোমবার রাতে ফতুল্লা পুলিশের টহল টিমের গাড়ি থেকে রাইফেল চুরির মামলার প্রধান আসামি ছিল। ফতুল্লা মডেল থানার ওসি শাহ মঞ্জুর কাদের বলেন, মঙ্গলবার গভীর রাতে দাপা ইদ্রাকপুরের বালুর মাঠে দু'দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির ঘটনা জানতে পেরে এসআই এনামুলের নেতৃত্বে এসআই শাফিউল, এসআই কামরুল, এএসআই তারেক আজিজ, কনস্টেবল মনিরুজ্জামান এবং ইমরুল ঘটনাস্থলে যান। ওই সময় মাদক ব্যবসায়ীদের দু'পক্ষই পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় পারভেজকে পড়ে থাকতে দেখা যায়। তাকে নারায়ণগঞ্জ দেড়শ' শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অস্ত্র চুরির ঘটনায় অন্য আসামিরা হলো- টিপু, রিফাত ও নূর ইসলাম।

দাগনভূঞা (ফেনী) : উপজেলার খুশিপুর গ্রামে মুহাম্মদ শাহ আলমের ছেলে মুসা আলম মাসুদকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লার নাঙ্গলকোট থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। রাত ২টায় তাকে নিয়ে তারা অভিযানে বের হয়। উপজেলার মতিন চেয়ারম্যানের বাড়ি-সংলগ্ন স্থানে পৌঁছলে মাসুদের সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি চালায়। উভয়ের গোলাগুলিতে মাসুদ নিহত হয় এবং এ সময় এসআই আবদুর রাহিম, এএসআই মোহাম্মদ ইসমাইল, কনস্টেবল কাঞ্চন ও জসীম আহত হন। অতিরিক্ত পুলিশ গিয়ে মাসুদের লাশ এবং আহত পুলিশ সদস্যদের হাসপাতালে নিয়ে আসে। ঘটনাস্থল থেকে পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। পুলিশের দায়িত্ব পালনে বাধা ও হামলার অভিযোগে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে থানায় মামলা করা হয়। পুলিশ জানায়,মাসুদের বিরুদ্ধে থানায় হত্যা, ধর্ষণ ও ডাকাতিসহ ছয়টি মামলা রয়েছে।

পরবর্তী খবর পড়ুন : অজগরের পেটে আস্ত ছাগল

বঙ্গবন্ধু সেতুর দুই পাড়ে তীব্র যানজট

বঙ্গবন্ধু সেতুর দুই পাড়ে তীব্র যানজট

ঢাকা-রংপুর মহাসড়কে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে মঙ্গলবার সকাল থেকেই ছিল যানজট। এতে ...

নওগাঁয় ট্রাকচাপায় ৩ জনের মৃত্যু

নওগাঁয় ট্রাকচাপায় ৩ জনের মৃত্যু

নওগাঁয় ট্রাকচাপায় মটরসাইকেলের দুই আরোহীসহ তিন জন নিহত হয়েছেন। মঙ্গলবার ...

রোহিঙ্গা প্রত্যাবাসন নির্ভর করছে বাংলাদেশের ওপর: সু চি

রোহিঙ্গা প্রত্যাবাসন নির্ভর করছে বাংলাদেশের ওপর: সু চি

রোহিঙ্গা প্রত্যাবাসন কবে শুরু হবে সেটি বাংলাদেশের ওপরই নির্ভর করছে ...

এই প্রথম নিজের টাকায় কোরবানি দিচ্ছি: বুবলী

এই প্রথম নিজের টাকায় কোরবানি দিচ্ছি: বুবলী

ঢাকাই ছবির বর্তমান সময়ের আলোচিত নায়িকা শবনম বুবলী। চলচ্চিত্রের অনেকে ...

জন্মদিনে পূজাকে কী উপহার দিলেন জাজের কর্ণধার?

জন্মদিনে পূজাকে কী উপহার দিলেন জাজের কর্ণধার?

এই প্রজন্মের নায়িকা পূজা চেরির জন্মদিন ছিল সোমবার। বিশেষ দিনটি ...

সিধু সম্পর্কে যা বললেন ইমরান

সিধু সম্পর্কে যা বললেন ইমরান

সিধুকে নিয়ে যখন সর্বত্রই সমালোচনার ঝড় তখন তার পাশে এসে ...

জামিন পেলেন অভিনেত্রী নওশাবা

জামিন পেলেন অভিনেত্রী নওশাবা

তথ্যপ্রযুক্তি আইনে করা মামলায় অভিনেত্রী ও মডেল কাজী নওশাবা আহমেদকে ...

গাছে বাসের ধাক্কা, প্রাণ গেল যাত্রীর

গাছে বাসের ধাক্কা, প্রাণ গেল যাত্রীর

নাটোরের বড়াইগ্রামে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি ...