খোঁজখবর

প্রকাশ: ০৯ জুলাই ২০১৪      

ঈদের এই আমেজে জমে উঠেছে উৎসবের বাজার। শাড়ি, চুড়ি, গহনা কি আয়োজনে যোগ হয়েছে ভিন্ন মাত্রা। সবই আপনার জন্য...

দৃষ্টিনন্দন পর্দা
এ. হাকিম ঈদ উপলক্ষে সাজিয়েছে দেশি-বিদেশি পর্দার কাপড়ের পসরা। এখানে পাবেন দৃষ্টিনন্দন সব পর্দা। এ ছাড়া আছে চায়না পর্দা ও সোফার কভার, কুশন ও কুশন কভার। রমজান উপলক্ষে পাইকারদের জন্য থাকছে বিশেষ মূল্যছাড়।
ছাড়ে ডায়মন্ড
ঈদে আপন জুয়েলার্স ডায়মন্ডের ওপর ক্রেতাদের দিচ্ছে ৩০ শতাংশ ডিসকাউন্ট। এই অফার চলবে চাঁদরাত পর্যন্ত। ঠিকানা :৬৫ গুলশান অ্যাভিনিউ এবং ৪/এ, এন আর কমপ্লেক্স, উত্তরা। ফোন : ৯৫৫২৯০৪।
এবার পাঞ্জাবি
বালুচর এবার তরুণদের জন্য নিয়ে এসেছে নতুন ডিজাইনের পাঞ্জাবি। এখানে প্রাধান্য পেয়েছে রঙ ও ডিজাইন। ঠিকানা :৮১ আজিজ সুপার মার্কেট [৩য় তলা], শাহবাগ, ঢাকা। ফোন : ০১৭১৬৫৫৬২৭১।
পোশাকের সমাহার
আসন্ন ঈদকে কেন্দ্র করে ব্যাঙ তার আউটলেটগুলো সাজিয়েছে নতুন পোশাকে। পাঞ্জাবি, ফতুয়া, তারুণ্যের নতুন ক্রেজ খাতুয়া, শার্ট, টি-শার্ট ইত্যাদি পাওয়া যাচ্ছে ৩০০ থাকে ২০০০ টাকার মধ্যে।
ছেলেদের পোশাক
ব্লেজে এবার ঈদে পাঞ্জাবি ও শার্টের পাশাপাশি পাবেন টি-শার্টের কালেকশন। এর দামও রয়েছে সাধ্যের মধ্যে। ঠিকানা : ৪৮ আজিজ সুপার মার্কেট [দ্বিতীয় তলা], শাহবাগ, ঢাকা। ফোন : ০১৭৭৬৩৭৫০২০।
বিশেষ অফার
ক্রেতাদের জন্য আকর্ষণীয় অফারে ঈদ বিক্রয় কার্যক্রম উদ্বোধন করেছে ব্রাদার্স ফার্নিচার। ফার্নিচার অর্ডার করলে পাচ্ছেন নিশ্চিত পুরস্কার। এ ছাড়াও রয়েছে ৫ থেকে ১৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। ফোন :০১৯২৬৬৮০৮০২।
নিজস্ব ডিজাইনে
এবার ঈদে বুলন নিয়ে এসেছে রোকেয়া খানমের নিজস্ব ডিজাইনের পোশাক। এখানে পাবেন শাড়ি, সালোয়ার কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, শার্ট ও আনস্টিচ সালোয়ার কামিজ। ঠিকানা : ১/২, লালমাটিয়া, ঢাকা। ফোন :০১৭৫৮৬৬৮০৪১।
তরুণদের সম্ভার
ডার্ক ফ্যাশন হাউস এবার তরুণ এবং শিশুদের জন্য এনেছে আকর্ষণীয় পোশাক। নিজস্ব স্টাইলে তৈরি এসব পোশাকে রয়েছে বৈচিত্র্য। এখানে প্রাধান্য পেয়েছে সুতি আরামদায়ক পোশাক।
ফেয়ার টেক্সে
ঈদ সামনে রেখে ফেয়ার টেক্স এনেছে বাহারি ডিজাইনের টি-শার্ট, পলো শার্ট ও পাঞ্জাবি। ঠিকানা :৯৪ [দ্বিতীয় তলা], আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা। ফোন :০১৮১৫২৬৭৮১৯।
ইফতারে পুরস্কার
ফখরুদ্দিন রেস্টুরেন্ট আয়োজন করেছে ইফতার মেলার। এখান থেকে ইফতার কিনলে পাবেন কুপন। যার মাধ্যমে পেতে পারেন সামসাং গ্যালাক্সি এস ডুয়েস, স্মার্ট ফোন ও দম্পতিরা ডিনার লাঞ্চের সুযোগ। ফোন : ৯৩৪৩৪৫৬।
ঈদ স্কিম
আসন্ন ঈদ উপলক্ষে সব ধরনের সেবার নতুন স্কিম ঘোষণা করেছে মেনজ ক্লাব বিউটি সেলুন। ঠিকানা :১৩৮ গুলশান অ্যাভিনিউ, গুলশান-২, ঢাকা। ফোন :০১৯৫০০০০২২২।
ঈদের পোশাক
মুসলিম কালেকশন এক্সক্লুসিভ নিয়ে এসেছে নতুন ডিজাইনের ফ্যাশনেবল শার্ট। এখানে পাওয়া যাচ্ছে ফরমাল ও ক্যাজুয়াল ফুল বা হাফহাতা শার্ট। ঠিকানা : ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট [২য় তলা], কেরানীগঞ্জ, ঢাকা। ফোন :৭৭৬২৬৩৬।
নতুন শাখা
প্রিমিয়াম সুইটসের ১০তম শাখার উদ্বোধন হয়েছে উত্তরা ৭নং সেক্টরে রবীন্দ্র সরণিতে। আনুষ্ঠানিকভাবে এই শোরুমের উদ্বোধন করেন ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক লিমিটেডের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. শহীদুল ইসলাম।
ওকাপিয়ার যাত্রা
গত ৩ জুলাই দেশের ৪৭টি স্থানে ৩৫০০ আউটলেটে একসঙ্গে উদ্বোধন হলো ওকাপিয়া মোবাইল। স্মার্টফোন এবং ফিচার ফোনের একটি সমৃদ্ধ রেঞ্জ নিয়ে যাত্রা শুরু করল এই ব্র্যান্ডটি।
রাজশাহী শাখা
রাজশাহীর রানী বাজারে বাটার মোড়ে স্মার্টটেক্সের ২৫তম শাখা উদ্বোধন করা হয় ৩০ জুন। এখানে থাকছে ছেলেদের পাঞ্জাবি, শার্ট, প্যান্ট। মেয়েদের থ্রি পিস, কুর্তা, প্যান্ট। শিশুদের পাঞ্জাবি, শার্ট, থ্রি পিস এবং অন্যান্য পোশাক।
ঈদ আয়োজন
ঈদ উপলক্ষে পাঞ্জাবির সমাহার ঘটিয়েছে ফ্যাশন হাউস স্টাইল এইজ। এ ছাড়া পাবেন পোলো শার্ট, হাফ ও ফুল হাতা শার্ট এবং প্যান্ট। ফোন :০১৯২১০৬৯৯০৪।
বিশেষ প্রশিক্ষণ
কলকাতায় বিউটি পার্লারের ওপর সাত দিনব্যাপী বিশেষ প্রশিক্ষণের আয়োজন করছে গ্গ্নোবাল কলসালটিং গ্রুপ। ফোন :০১৯৩৩৩৩২২৭৭।

গ্রন্থনা : তৌহিদুল ইসলাম তুষার

পরবর্তী খবর পড়ুন : রাতের পার্টিতে

ঢালাও নয়, বিএনপি সুস্পষ্ট অভিযোগ করেছে: ফখরুল

ঢালাও নয়, বিএনপি সুস্পষ্ট অভিযোগ করেছে: ফখরুল

'বিএনপি ঢালাও অভিযোগ করছে'— নির্বাচন কমিশনের এমন বক্তব্যের জবাবে বিএনপি ...

নেইমার-এমবাপ্পের চোট বড় নয়

নেইমার-এমবাপ্পের চোট বড় নয়

প্রীতি ম্যাচ খেলতে কাছাকাছি সময়ে মাঠে নেমেছিল ব্রাজিল এবং ফ্রান্স। ...

অজিদের কাছে হারে শুরু ভারতের

অজিদের কাছে হারে শুরু ভারতের

অস্ট্রেলিয়া সফর হার দিয়ে শুরু হলো ভারতের। টি২০ সিরিজ দিয়ে ...

প্রতিবছর এশিয়া কাপ আয়োজনের চিন্তা এসিসি'র

প্রতিবছর এশিয়া কাপ আয়োজনের চিন্তা এসিসি'র

এশিয়া কাপের নিজস্ব জনপ্রিয়তা তৈরি হয়েছে। এশিয়া অঞ্চলের দেশগুলোকে ক্রিকেটের ...

বিশ্বের সব থেকে ধনী মন্দির, সম্পদ পাহারা দেয় নাগরাজ!

বিশ্বের সব থেকে ধনী মন্দির, সম্পদ পাহারা দেয় নাগরাজ!

ভারতের পুরীতে জগন্নাথ মন্দিরের সম্পত্তির খতিয়ান শুনে অবাক হন অনেকেই। ...

'অতীত নিয়ে পড়ে নেই উইন্ডিজ'

'অতীত নিয়ে পড়ে নেই উইন্ডিজ'

ওয়েস্ট ইন্ডিজের সর্বশেষ টেস্ট সিরিজটা ভালো যায়নি। ভারতের মাটিতে বড় ...

সন্দ্বীপে অপহৃত শিশুর খোঁজ মেলেনি ৩৬ ঘণ্টায়ও

সন্দ্বীপে অপহৃত শিশুর খোঁজ মেলেনি ৩৬ ঘণ্টায়ও

চট্টগ্রামের সন্দ্বীপে স্কুল ভ্যান থেকে নামিয়ে অপহরণ করা আট বছরের ...

'কম রানের ম্যাচ হবে চট্টগ্রামে'

'কম রানের ম্যাচ হবে চট্টগ্রামে'

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতে মুখিয়ে আছেন বাংলাদেশ টেস্ট অধিনায়ক সাকিব ...