আসুন প্রেম টিভির 'প্রেমের সাগর' টকশো অনুষ্ঠান দেখি

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০১৮      

এস আর শানু খান

সুপ্রিয় বোকা, আবুল, মফিজ, মাথার নাটবল্টু ঢিলে-ঢালা, বুদ্ধি জ্ঞানশূন্য দর্শক শ্রোতৃবৃন্দ, প্রেম টিভির পক্ষ থেকে আপনাদের শুভেচ্ছা জানাচ্ছি প্রেম টিভির ডান হাত আমি হাজারিকা প্রেমিক। হ্যাঁ, দর্শক আমার নামটা শুনে হয়তো মনে প্রশ্ন জাগতে পারে, এ কেমন নাম? চিন্তার কোনো কারণ নেই। আমি হাজার হাজার প্রেম করেছি, তাই তো প্রেম জগৎ আমাকে সম্মান দেখিয়ে নাম দিয়েছে হাজারিকা প্রেমিক। আসল প্রসঙ্গে চলে যাই। আজ আপনাদের সামনে এই 'প্রেমের সাগর' টকশো অনুষ্ঠানের প্রধান অতিথি হয়েছেন এমন একজন মহান মানুষ, যিনি একজন সার্থক প্রেমিক। আচ্ছা দর্শক চলুন যাওয়া যাক সেই সার্থক প্রেমিকের কাছে।

হ্যাঁ, প্রেম কুমার ভাই, আপনি কেমন আছেন?

প্রেম কুমার : আমি প্রেমের মহাসাগরে ডুবে থাকা মানুষ। আমি ভালো থাকবই। সবাইকে প্রেম প্রেম শুভেচ্ছা ও অভিনন্দন।

উপস্থাপক : আচ্ছা প্রেম কুমার ভাই, প্রথমেই দর্শক শুনতে চায় আপনার লন্ড্রিওয়ালা থেকে প্রেম কুমার হওয়ার গল্প।

প্রেম কুমার : মহিলা কলেজের পাশেই আমার লন্ড্রির দোকান ছিল। কলেজের সুন্দরী মেয়েরা আমার দোকানে কাপড় লন্ড্রি করতে দিত। এ রকম আসা-যাওয়া করতে করতে অনেকেই আমার মায়াবী কালো মিশমিশে চেহারার মায়ায় পড়ে যেতে থাকে। একটা নয়, দুইটা নয়, শত শত মেয়ে আমার প্রেমে পাগল হতে থাকে।

উপস্থাপক : আপনি যেহেতু নিজেই স্বীকার করছেন যে আপনি মিশমিশে কালো। তাহলে আপনার প্রতি মেয়েদের এমন পাগল হওয়ার কারণটা কী- যদি একটু খোলাখুলি বলতেন দর্শকদের উদ্দেশে।

প্রেম কুমার : আসলে যেসব মেয়ে আমার সঙ্গে প্রেম করত আমি সেসব মেয়ের কাপড় লন্ড্রি করে টাকা নিতাম না। বা নিই না এমন একটা কথাই প্রচলিত হয়ে গিয়েছিল গোটা মহিলা কলেজে। তাই তো মেয়েরা হুমড়ি খেয়ে পড়ত আমার সঙ্গে প্রেম করার জন্য।

উপস্থাপক : আচ্ছা ভাই কখনও কি এমন হয়েছে যে আপনি কোনো প্রেমিকাকে নিয়ে কোথাও ঘুরতে গেছেন বা খেতে গেছেন, সেখানে গিয়ে দেখা হয়ে গেছে আপনার আরেকজন বা দু'জন প্রেমিকার সঙ্গে? একসঙ্গে অনেক প্রেম করলে অনেক সময় যেমনটা হয় আর কি!

প্রেম কুমার : মিথ্যা বলব না। অবশ্য আপনি জিজ্ঞেস না করলেও হয়তো আমি বলতাম। আমার জীবন পাল্টে গেছে একমাত্র এ একটা কারণেই। আমি আমার জীবনে সবচেয়ে বেশি মার খেয়েছি এ একটা কারণেই। বিভিন্ন হোটেল, রেস্টুরেন্টে আজও হয়তো আমার রক্ত লেগে রয়েছে। প্রেমিকাদের মার খেয়ে রক্তাক্ত হয়েছি বহুবার।

উপস্থাপক : আপনাকে মানুষ সার্থক প্রেমিক ও প্রেম কুমার নামে চেনে। প্রেম জগতের সব মানুষ সম্মান ও শ্রদ্ধাভরে উচ্চারণ করে আপনার নাম। সেখানে আপনি প্রেমিকাদের কাছে মার খাওয়ার কথা বলছেন। দর্শক এটাকে কীভাবে নেবে?

প্রেম কুমার : নিন্দুকের কাজ নিন্দা করা। সে ক্ষেত্রে নিন্দুকের মুখ দিয়ে প্রশংসা বের করা কখনও সম্ভবপর নয়। তবে একটা জিনিস গভীরভাবে ভেবে দেখুন। প্রেমিকাদের মার খাওয়াটা কিন্তু যেনতেন ভাগ্যের ব্যাপার নয়। ক'জনের কপালে জোটে এগুলো?

উপস্থাপক : সময় একদম শেষের দিকে। আমরা দেখতে না দেখতেই অনুষ্ঠানের শেষ পর্যায়ে চলে এসেছি। আচ্ছা ভাই ব্যক্তিগত জীবনে স্ত্রী-সন্তান নিয়ে আসলে আপনি এখন কেমন আছেন?

প্রেম কুমার : ঝুট-ঝামেলামুক্ত মুডে আছি। খুব ভালো আছি।

উপস্থাপক : ভাবি মানে আপনার স্ত্রীকে নিয়ে যদি দর্শকদের কয়েকটি কথা বলতেন।

প্রেম কুমার : কথায় আছে না কওমে কওমে না মিললে কিরে-কাজ হয় না। কথাটা একদম ঠিক। আমার স্ত্রীও তার অবিবাহিত জীবনে একজন নাম করা প্রেমিক ছিলেন। কয়েক হাজার ছেলের সঙ্গে একসঙ্গে চুটিয়ে প্রেম করেছেন। অনেক ছেলেকে ভাঙিয়ে চুরিয়ে বিভিন্ন জিনিসপত্র খেয়েছেন। ধরাও পড়েছেন পরবর্তী সময়ে। মেয়ে মানুষ যত বুদ্ধিমতীই হোক না কেন সব ভাসাভাসি বুদ্ধি। মার-পিট খেয়ে এই বয়সে একদম সাইলেন্ট মুডে চলে গেছেন। চাইলেই কিছু বলতে পারেন না। হাঁটাচলাও করতে পারেন না।

উপস্থাপক : ভালো থাকবেন দর্শক। ঘড়িতে বলছে এবার আমাদের যাওয়ার পালা। যেতে হবে। আবারও হয়তো কোনো একদিন হাজির হবো এমন কোনো সার্থক প্রেম কুমার কিংবা অন্য কিছু নিয়ে। সবার সুস্থ ও সুন্দর প্রেম প্রত্যাশা করি; আল্লাহ হাফেজ।

পরবর্তী খবর পড়ুন : বেপরোয়া

তপ্ত দুবাইয়ে আরও উত্তপ্ত ম্যাচ

তপ্ত দুবাইয়ে আরও উত্তপ্ত ম্যাচ

বাংলাদেশি ট্যাক্সিচালক জামিল জানালেন, বাইরে এখন ৪৬ ডিগ্রি তাপমাত্রা। পরিচয় ...

দুর্গাপূজা উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমেও নজরদারি

দুর্গাপূজা উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমেও নজরদারি

দুর্গাপূজা উপলক্ষে সারাদেশে পর্যাপ্ত নিরাপত্তার পাশাপাশি যাতে কোনো গোষ্ঠী সাম্প্রদায়িক ...

আফজাল শরীফের চিকিৎসায় ২০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

আফজাল শরীফের চিকিৎসায় ২০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

দীর্ঘ ৪ বছর ধরে মেরুদণ্ড, কোমর ও হাড়ের ব্যথায় ভুগছেন ...

শহিদুলের জামিনের শুনানি হতে পারে আগামী সপ্তাহে

শহিদুলের জামিনের শুনানি হতে পারে আগামী সপ্তাহে

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার আলোকচিত্রী শহিদুল আলমের ...

সালমান শাহকে স্মরণ করে যা বললেন ঋতুপর্ণা

সালমান শাহকে স্মরণ করে যা বললেন ঋতুপর্ণা

'নায়ক সালমান শাহ বাংলা ছবির অমর নায়ক। তাকে নিয়ে অনেক ...

রাজপথের মাধ্যমেই খালেদা জিয়াকে মুক্ত করতে হবে: মওদুদ

রাজপথের মাধ্যমেই খালেদা জিয়াকে মুক্ত করতে হবে: মওদুদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ বলেছেন, রাজপথের মাধ্যমেই দলের ...

লেবাননের জালে ৮ গোল বাংলাদেশের মেয়েদের

লেবাননের জালে ৮ গোল বাংলাদেশের মেয়েদের

এএফসি অনূর্ধ্ব-১৬ বাছাইপর্বের ম্যাচে কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা ...

শিশু আকিফা হত্যা মামলায় বাসচালক ২ দিনের রিমান্ডে

শিশু আকিফা হত্যা মামলায় বাসচালক ২ দিনের রিমান্ডে

শিশু আকিফা হত্যা মামলার প্রধান আসামি গঞ্জেরাজ পরিবহনের বাসের চালক ...