দিনটি কেমন যাবে

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০১৮      

ড. আবদুল হাদী

আজ আপনার জন্মদিন হলে আপনি কন্যা রাশির জাতক বা জাতিকা। আপনার ওপর রবি, বৃহস্পতি ও বুধের প্রভাব রয়েছে। মাসের উল্লেখযোগ্য তারিখ ১, ৩, ৫, ১০, ১২, ১৪, ১৯, ২১ ও ২৩। বিশেষ শুভ ১, ১২, ১৯ ও ২৩। রবি আর্থিক সুযোগ বাড়াবে ও সামাজিক করে তুলবে। বৃহস্পতি জ্ঞান দেবে ও সতর্ক করবে। শুভ রঙ লাল, হলুদ, গোলাপি, সবুজ, নীলাভ, রক্তাভ ও মিশ্র।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] : কাউকে নিজ অবস্থান বুঝতে না দেওয়াই ভালো রাজনীতি ক্ষেত্রে, অন্যথায় জটিলতা বাড়তে পারে। আশৈশব লালন করা মনের ইচ্ছা আজ বাস্তবের মুখ দেখতে পারে। ব্যবসা ও বৈদেশিক বাণিজ্যে গ্রহাণু কাইরন সুযোগ বাড়াবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে] : প্রেমে কৌশলী থাকুন। শুক্র সময়ের সঙ্গে চলতে শেখাবে আজ বৈদেশিক বাণিজ্যে, ফলে অংশীদারদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। কাউকে কথা দেওয়ার আগে চাকরি ক্ষেত্রে কোনো জটিলতা আসবে কি-না তা বুঝে নিন।

মিথুন [২১ মে-২০ জুন] : গ্রহাণু জুনো আর্থিক সুযোগ বাড়াবে ব্যবসা ক্ষেত্রে বুধে সক্রিয় সহযোগিতায়। বৈদেশিক বাণিজ্যে আগের কোনো ধারণা আজ কাজে লাগবে। পাওনা আদায়ের চেষ্টা করুন। চাকরির কারণে বিদেশ যাত্রা হতে পারে।

কর্কট [২১ জুন-২২ জুলাই] : চাকরিতে অস্থিরতা ক্ষতির কারণ হবে। ব্যবসা ও বৈদেশিক বাণিজ্যে সুযোগ বাড়বে। চন্দ্র শিল্পী ও সাহিত্যিকদের সম্মান বাড়াবে। বন্ধুর কারণে আইনি জটিলতায় পড়ে যেতে পারেন রাজনীতিতে। প্রেমে সহযোগিতা পাবেন।

সিংহ [২৩ জুলাই-২২ আগস্ট] : চাকরি ক্ষেত্রে সদ্ভাব বজায় রেখে চলুন। প্রেমে স্বচ্ছতা দরকার হবে। রবি সুযোগ বাড়াবে বৈদেশিক বাণিজ্যে। কাউকে কথা দেওয়ার আগে ব্যবসায় আর্থিক ঝুঁকি নিচ্ছেন কি-না তা বুঝে নিন অংশীদারদের সঙ্গে পরামর্শ করে।

কন্যা [২৩ আগস্ট-২২ সেপ্টেম্বর] : অশুভ বুধ আর্থিক ঝুঁকিতে ফেলতে পারে ব্যবসায়। সবদিক বিবেচনা করে বৈদেশিক বাণিজ্যে এগিয়ে যেতে হবে। চাকরি ক্ষেত্রে নতুন সম্ভাবনার ইঙ্গিত পাবেন। রাজনীতি ক্ষেত্রে তৃণমূলের সহযোগিতা আসবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] : শুক্র দেবে ব্যবসা ক্ষেত্রে সুযোগ, ফলে বিদেশের সঙ্গে সম্পর্কিত ব্যবসায় অগ্রগতি হবে। শিল্পনির্ভর বৈদেশিক বাণিজ্যে বুঝে বিনিয়োগ করুন। যোগাযোগ বাড়াতে হবে রাজনীতি ক্ষেত্রে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২২ নভেম্বর] : মঙ্গল সময়ের সঙ্গে চলতে শেখাবে বৈদেশিক বাণিজ্যে, ফলে অংশীদারদের সক্রিয় সহযোগিতা পাবেন। প্রেমে মানবিক দিকগুলো বুঝে চলুন। গৃহস্থিত বৃহস্পতি চাকরি ক্ষেত্রে অগ্রগতি এনে দেবে।

ধনু [২৩ নভেম্বর-২১ ডিসেম্বর] : কোনো বন্ধুর কারণে রাজনীতি ক্ষেত্রে পিছিয়ে পড়তে পারেন। শিক্ষার্থীদের বিদেশ যাত্রার সুযোগ বাড়বে। প্রেমে অন্যের সহযোগিতা আসবে। আয় বুঝে ব্যয় করুন। সফলতার ইঙ্গিত পাবেন ব্যবসা ক্ষেত্রে।

মকর [২২ ডিসেম্বর-২০ জানুয়ারি] : শনি দেবে নতুন সুযোগ ব্যবসা ক্ষেত্রে। কোনো বন্ধুর কারণে কাউকে কথা দেওয়ার প্রয়োজন হতে পারে বৈদেশিক বাণিজ্যে, বুঝে তা করুন। কথায় ও কাজে সতর্ক থাকতে হবে রাজনীতি ক্ষেত্রে।

কুম্ভ [২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] : প্রেমে জটিলতা বাড়বে অশুভ শনির কারণে। কাউকে অপ্রয়োজনীয় মনে করে ঝামেলায় পড়বেন রাজনীতি ক্ষেত্রে। সবদিক বিবেচনা করে চাকরি ক্ষেত্রে নতুন সিদ্ধান্ত নিতে হবে। ব্যবসা ও বৈদেশিক বাণিজ্যে কেতু ঝামেলা বাড়াবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] : বৃহস্পতি চাকরিতে নতুন সম্ভাবনার ইঙ্গিত দেবে। না বুঝে কথা দিয়ে জটিলতায় পড়ে যাবেন ব্যবসা ক্ষেত্রে। কোনো বন্ধুর কারণে বৈদেশিক বাণিজ্যে অগ্রগতি হবে। নেপচুন রাজনীতি ক্ষেত্রে সময় ও সুযোগ বুঝে এগিয়ে নিয়ে যাবে।
যশোর ও বান্দরবানে ‌'বন্দুকযুদ্ধে' নিহত ২

যশোর ও বান্দরবানে ‌'বন্দুকযুদ্ধে' নিহত ২

যশোর ও বান্দরবানে পৃথক ‌'বন্দুকযুদ্ধে' দুইজন নিহত হয়েছেন। শুক্রবার গভীর ...

নাটোরে নির্মাণাধীন ড্রেনে আবারও মিললো গ্রেনেড

নাটোরে নির্মাণাধীন ড্রেনে আবারও মিললো গ্রেনেড

নাটোর শহরে নির্মাণাধীন ড্রেন থেকে আরও একটি গ্রেনেড উদ্ধার করা ...

ঢাকায় সাপের দংশনে প্রাণ গেল কলেজছাত্রের

ঢাকায় সাপের দংশনে প্রাণ গেল কলেজছাত্রের

ঢাকার ধামরাইয়ের রামদাইল গ্রামে বিষাক্ত সাপের দংশনে দেলোয়ার হোসেন সোহাগ ...

আওয়ামী লীগের নির্বাচনী সড়কযাত্রা শুরু

আওয়ামী লীগের নির্বাচনী সড়কযাত্রা শুরু

সড়কযাত্রার মাধ্যমে দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলের জেলাগুলোতে নির্বাচনী প্রচারণা শুরু করলো আওয়ামী ...

শেষের রোমাঞ্চে হার আফগানদের

শেষের রোমাঞ্চে হার আফগানদের

এখন পর্যন্ত এশিয়া কাপের সবচেয়ে রোমাঞ্চকর ম্যাচ উপহার দিয়েছে পাকিস্তান-আফগানিস্তান। ...

ভারতের কাছেও বড় হার বাংলাদেশের

ভারতের কাছেও বড় হার বাংলাদেশের

পরপর দুই ম্যাচে বড় হারের স্বাদ পেয়েছে বাংলাদেশ। আফগানিস্তানের বিপক্ষে ...

বরিশালে ইউপি চেয়ারম্যানকে প্রকাশ্যে গুলি করে হত্যা

বরিশালে ইউপি চেয়ারম্যানকে প্রকাশ্যে গুলি করে হত্যা

বরিশালের উজিরপুর উপজেলার জল্লাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টুকে ...

দুবাই যাচ্ছেন সৌম্য-ইমরুল

দুবাই যাচ্ছেন সৌম্য-ইমরুল

ড্রেসিংরুম থেকেই জরুরি তলব ঢাকায়-ওপেনিংয়ে কিছুই হচ্ছে না। সৌম্য সরকারকে ...