দিনটি কেমন যাবে

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০১৮      

ড. আবদুল হাদী

আজ আপনার জন্মদিন হলে আপনি কন্যা রাশির জাতক বা জাতিকা। আপনার ওপর বৃহস্পতি, বুধ ও মঙ্গলের প্রভাব রয়েছে। মাসের উল্লেখযোগ্য তারিখ ৩, ৫, ৯, ১২, ১৪, ১৮, ২১, ২৩ ও ২৭। বিশেষ শুভ ৩, ১৪, ২১ ও ২৭। বৃহস্পতি সুযোগ বাড়াবে ও জ্ঞানী করে তুলবে। বুধ এগিয়ে নিয়ে যাবে দৃঢ়তার সঙ্গে সব কাজে। শুভ রঙ লাল, হলুদ, সবুজ, সাদা, নীলাভ, রক্তাভ ও মিশ্র।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] : মানবিক কল্যাণকর কাজে নতুন সম্ভাবনা দেখা দেবে। সব দিক বিবেচনা করে সে সম্ভাবনাকে ব্যবসা ক্ষেত্রে কাজে লাগাতে হবে। গ্রহাণু কাইরন বৈদেশিক বাণিজ্যে সুযোগ বাড়াবে। চাকরি ক্ষেত্রে মঙ্গল অগ্রগতি দেবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে] : গ্রহাণু জুনো বৈদেশিক বাণিজ্যে অগ্রগতি দেবে। চাকরি ক্ষেত্রে সময়ের সঙ্গে চলতে হবে, অন্যথায় ঊর্ধ্বতনদের প্রশ্নের সম্মুখীন হবেন। শুক্র ব্যবসায় অংশীদারদের সহযোগিতা পেতে সহায়তা করবে। রাজনীতি ক্ষেত্রে অগ্রগতি হবে।

মিথুন [২১ মে-২০ জুন] : বুধ দেবে ব্যবসা ক্ষেত্রে সুযোগ, যা আর্থিক ঝুঁকি কমবে। অদ্ভুত কোনো ঘটনা ঘটে যেতে পারে আজ বৈদেশিক বাণিজ্যের ক্ষেত্রে, যা দ্রুত এগিয়ে নিয়ে যাবে। চাকরি ক্ষেত্রে সফলতার ইঙ্গিত পাবেন। রাজনীতিতে কৌশলী থাকুন।

কর্কট [২১ জুন-২২ জুলাই] : চাকরিতে অগ্রগতি হবে। ব্যবসা ও বৈদেশিক বাণিজ্যে সুযোগ বাড়বে। চন্দ্র শিল্পী ও সাহিত্যিকদের শিল্পকর্মে অগ্রগতি দেবে। মানবিক কল্যাণকর কাজে ইউরেনাস তৃণমূলের সহযোগিতা পেতে সহায়তা করবে রাজনীতিতে।

সিংহ [২৩ জুলাই-২২ আগস্ট] : গ্রহাণু প্যালাস নিজ অবস্থান দৃঢ় করতে সহযোগিতা করবে বাণিজ্যে। পাওনা আদায়ের চেষ্টা করতে হবে ব্যবসা ক্ষেত্রে। প্রেমে কৌশলী থাকুন। রাজনীতি ক্ষেত্রে অন্যের সহযোগিতা পাবেন। চাকরিতে সুযোগ বাড়বে রবির কারণে।

কন্যা [২৩ আগস্ট-২২ সেপ্টেম্বর] : কৌশলী হওয়ার প্রয়োজন রয়েছে বৈদেশিক বাণিজ্যে, অন্যথায় আর্থিক ঝুঁকি বাড়বে। গ্রহাণু সিরিস শিল্প ও ভূমিনির্ভর ব্যবসায় অগ্রগতি দেবে। কাউকে অপ্রয়োজনীয় মনে করে নিজ অবস্থান থেকে সরে আসতে পারেন রাজনীতিতে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] : শুক্র ব্যবসা ক্ষেত্রে সুযোগ বাড়াবে অংশীদারদের সহযোগিতায়। সৌজন্য বজায় রেখে চলতে হবে রাজনীতি ক্ষেত্রে। মানবিক কল্যাণকর কোনো কাজ আপনাকে এগিয়ে নিয়ে যাবে পারিবারিক ক্ষেত্রে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২২ নভেম্বর] : জমি-সংক্রান্ত কোনো ঝামেলা আজ মিটে যাওয়ার সম্ভাবনা দেখা দেবে। মঙ্গল নতুন সম্ভাবনার ইঙ্গিত দেবে বৈদেশিক বাণিজ্যে। কাউকে না বুঝে কথা দিয়ে জটিলতা বাড়াতে পারেন রাজনীতিতে। স্বাস্থ্যের যত্ন নিন।

ধনু [২৩ নভেম্বর-২১ ডিসেম্বর] : ব্যয় বেড়ে যাবে ব্যবসা ক্ষেত্রে ভুল সিদ্ধান্তের জন্য। রবি ও চন্দ্র কৌনিক অবস্থানে আছে বিধায় বৈদেশিক বাণিজ্যে নতুন মাত্রা যোগ হবে। গ্রহাণু ভেস্টা চাকরি ক্ষেত্রে বিদেশ যাত্রার সম্ভাবনা সৃষ্টি করবে। প্রেমে সহযোগিতা পাবেন।

মকর [২২ ডিসেম্বর-২০ জানুয়ারি] : গৃহস্থিত প্লুটো ও মঙ্গল বৈদেশিক বাণিজ্যে অগ্রগতি এনে দেবে। শনি দেবে ব্যবসা ক্ষেত্রে নতুন সম্ভাবনা অংশীদারদের সহযোগিতায়। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে শিক্ষার্থীদের। রাজনীতি ক্ষেত্রে জটিলতা এড়িয়ে চলতে হবে।

কুম্ভ [২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] : নিজ অবস্থান বিবেচনা করে বৈদেশিক বাণিজ্যে ঝুঁকি নিতে হবে। অশুভ শনি চাকরি ক্ষেত্রে ঝামেলা বাড়াবে। কাউকে অপ্রয়োজনীয় মনে করে রাজনীতিতে পিছিয়ে পড়তে পারেন। ব্যবসা ক্ষেত্রে কেতু ঝামেলা বাড়াবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] :নেপচুন আর্থিক ঝুঁকি কমাবে ব্যবসা ক্ষেত্রে। বৃহস্পতি চাকরি ক্ষেত্রে সম্ভাবনার ইঙ্গিত দেবে। মানবিক কল্যাণকর কাজে পারিবারিক সদস্যদের সহযোগিতা পাবেন রাজনীতি ক্ষেত্রে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে।
শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনে যেতে চায় বিএনএ

শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনে যেতে চায় বিএনএ

বিএনপির সাবেক মন্ত্রী ও তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদার ...

কালাইয়ে বেড়েছে কিডনি বিক্রি

কালাইয়ে বেড়েছে কিডনি বিক্রি

জয়পুরহাটের কালাই উপজেলায় অভাবী মানুষের কিডনি বেচাকেনা আবারও বেড়েছে। অভাবের ...

চট্টগ্রামে মহড়া, অস্ত্রধারী ছাত্রলীগ নেতা গ্রেফতার

চট্টগ্রামে মহড়া, অস্ত্রধারী ছাত্রলীগ নেতা গ্রেফতার

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের কমিটি ঘোষণাকে কেন্দ্র করে গত বুধবার দু'পক্ষের ...

জেএমবিকে অর্থ জোগাচ্ছে জঙ্গি শায়খের পরিবার

জেএমবিকে অর্থ জোগাচ্ছে জঙ্গি শায়খের পরিবার

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামা'আতুল মুজাহিদীন অব বাংলাদেশকে (জেএমবি) চাঙ্গা ...

রাত ১১টার পর ফেসবুক বন্ধ করে দেয়া উচিত: রওশন

রাত ১১টার পর ফেসবুক বন্ধ করে দেয়া উচিত: রওশন

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক রাত ১১টার পর বন্ধ করে দেয়া ...

আফগানদের কাছে বড় হার বাংলাদেশের

আফগানদের কাছে বড় হার বাংলাদেশের

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচটা বাংলাদেশ প্রস্তুতি হিসেবে নিচ্ছে। এমন একটা কথা ...

বিশ্বে প্রতি ৫ সেকেন্ডে ১ শিশুর মৃত্যু: জাতিসংঘ

বিশ্বে প্রতি ৫ সেকেন্ডে ১ শিশুর মৃত্যু: জাতিসংঘ

ইউনিসেফ, বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও), জাতিসংঘের জনসংখ্যা বিভাগ ও বিশ্ব ...

বাবাকে বাঁচাতে গিয়ে ৬ বছরের শিশুর মৃত্যু

বাবাকে বাঁচাতে গিয়ে ৬ বছরের শিশুর মৃত্যু

লিজা আক্তার। বয়স মাত্র ৬ বছর। চোখের সামনে বাবা ট্রেনে ...