দিনটি কেমন যাবে

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০১৮      

ড. আবদুল হাদী

আজ আপনার জন্মদিন হলে আপনি কন্যা রাশির জাতক বা জাতিকা। আপনার ওপর ইউরেনাস, বুধ ও শুক্রের প্রভাব রয়েছে। মাসের উল্লেখযোগ্য তারিখ ৪, ৫, ৬, ১৩, ১৪, ১৫, ২২, ২৩ ও ২৪। বিশেষ শুভ :৪, ১৪, ২২ ও ২৪। ইউরেনাস সুযোগ সৃষ্টি করবে ও দ্রুত এগিয়ে নিয়ে যাবে সব ক্ষেত্রেই। বুধ দেবে জ্ঞান ও বুদ্ধি। শুক্র সামাজিক করে তুলবে। শুভ রঙ সাদা, গৈরিক, সবুজ, হলুদ, নীলাভ ও মিশ্র।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] : সম্ভাবনার দুয়ার খুলে যাবে ব্যবসা

ক্ষেত্রে মঙ্গলের সহযোগিতায়। আয় বেড়ে যাবে বৈদেশিক বাণিজ্যে। চাকরি ক্ষেত্রে নতুন সুযোগ আসবে ঊর্ধ্বতনদের সঙ্গে সৌজন্য বজায় রাখার কারণে। রাজনীতি ক্ষেত্রে গ্রহাণু কাইরন সুযোগ বাড়িয়ে দেবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে] : শুক্র প্রেমের ক্ষেত্রে অগ্রগতি দেবে। ইউরেনাস ব্যবসা ক্ষেত্রে কৌশলী করবে আপনাকে। চাকরি ক্ষেত্রে গ্রহাণু জুনো পূর্ব সিদ্ধান্তকে কাজে লাগাতে সহায়তা করবে। অস্থিরতা ক্ষতির কারণ হবে রাজনীতি ক্ষেত্রে, সতর্ক থাকুন। স্বাস্থ্যের যত্ন নিন।

মিথুন [২১ মে-২০ জুন] : বুধ বৈদেশিক বাণিজ্যে সময়ের সঙ্গে চলতে শেখাবে আপনাকে। না বুঝে কথা দিয়ে জটিলতা বাড়িয়ে ফেলতে পারেন চাকরি ক্ষেত্রে। রাজনীতি ক্ষেত্রে তৃণমূলের সমর্থন পাওয়া সহজ হবে আজ পূর্ব সিদ্ধান্তের কারণে। ব্যবসায় অগ্রগতি হবে।

কর্কট [২১ জুন-২২ জুলাই] : চন্দ্র সময়ের সঙ্গে চলতে শেখাবে পারিবারিক পরিমণ্ডলে। কাউকে কথা দেওয়ার আগে ব্যবসা ক্ষেত্রে ঝুঁকি নিচ্ছেন কি-না তা বুঝে নিন। চাকরি ক্ষেত্রে ঊর্ধ্বতনদের সহযোগিতা পাবেন। বিদেশযাত্রার সম্ভাবনা রয়েছে শিক্ষার্থীদের। রাজনীতিতে সুযোগ বাড়বে।

সিংহ [২৩ জুলাই-২২ আগস্ট] : রবি দেবে ব্যবসা ক্ষেত্রে সুবর্ণ সুযোগ, যা আর্থিক ঝুঁকি কমিয়ে আনবে। গ্রহাণু প্যালাস বৈদেশিক বাণিজ্যে নিজ অবস্থান বিবেচনা করে উৎসাহিত করবে। প্রেমে কৌশলী থাকুন। রাজনীতি ক্ষেত্রে আইনি জটিলতা এড়িয়ে চলতে হবে আপনাকে।

কন্যা [২৩ আগস্ট-২২ সেপ্টেম্বর] : সততার কারণে সফলতা আসবে ব্যবসা ক্ষেত্রে। গ্রহাণু সিরিজ শিল্প ও ভূমিনির্ভর কর্মকাণ্ডে অগ্রগতি দেবে। বিদেশযাত্রার সম্ভাবনা রয়েছে সব ক্ষেত্রে। পারিবারিক জটিলতা কমে আসবে। রাজনীতি ও চাকরি ক্ষেত্রে অগ্রগতি হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] : আয় বুঝে ব্যয় করুন। শুক্র সুযোগ বাড়াবে বৈদেশিক বাণিজ্যে। কাউকে অপ্রয়োজনীয় মনে করে সুযোগ নষ্ট করতে পারেন রাজনীতি ক্ষেত্রে। প্রেমে সৌজন্য বজায় রেখে চলুন। চাকরি ক্ষেত্রে ঊর্ধ্বতনদের সহযোগিতা আসবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২২ নভেম্বর] : সময়কে কাজে লাগাতে হবে ব্যবসা ক্ষেত্রে। বৈদেশিক বাণিজ্যে মঙ্গল সুযোগ সৃষ্টি করবে। মানবিক কারণে ব্যয় বাড়বে। কোনো বন্ধুকে সহায়তা করতে গিয়ে রাজনীতি ক্ষেত্রে জটিলতায় পড়তে পারেন। পাওনা আদায়ের চেষ্টা করুন।

ধনু [২৩ নভেম্বর-২১ ডিসেম্বর] : গ্রহাণু ভেস্টা সুযোগ সৃষ্টি করবে ব্যবসা ক্ষেত্রে। কথায় ও কাজে সতর্ক থাকুন রাজনীতি ক্ষেত্রে, অন্যথায় তৃণমূলের সমর্থন হারাবেন। মানবিক কারণে ব্যয় বাড়বে। চাকরি ক্ষেত্রে ঊর্ধ্বতনদের সঙ্গে সৌজন্য বজায় রেখে চলতে হবে।

মকর [২২ ডিসেম্বর-২০ জানুয়ারি] : শনি সফলতার ইঙ্গিত দেবে ব্যবসা ক্ষেত্রে। আয় বুঝে ব্যয় করতে হবে আপনাকে। কৌশলী হতে হবে রাজনীতি ক্ষেত্রে কাউকে কথা দেওয়ার বেলায়। বৈদেশিক বাণিজ্যে নিজ অবস্থান বিবেচনা করে অংশীদারদের সহযোগিতায় নতুন বিনিয়োগ করুন।

কুম্ভ [২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] : কেতু দেবে বৈদেশিক বাণিজ্যে নতুন সম্ভাবনা গৃহস্থিত হওয়ার কারণে। কাউকে অপ্রয়োজনীয় মনে করে চাকরি ক্ষেত্রে সুযোগ হারাতে পারেন। আয় বুঝে ব্যয় করতে হবে। কোনো বন্ধু ঝামেলায় ফেলতে পারে রাজনীতিতে। স্বাস্থ্যের যত্ন নিন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] : বৃহস্পতি চাকরি ক্ষেত্রে ঊর্ধ্বতনদের সহযোগিতা পেতে সহায়তা করবে। গৃহস্থিত নেপচুন ব্যবসা ও বৈদেশিক বাণিজ্যে পূর্ব ধারণাকে কাজে লাগাতে সহায়তা করবে। রাজনীতি ক্ষেত্রে অস্থিরতা বেড়ে যাবে ভুল সিদ্ধান্তের জন্যে।

পরবর্তী খবর পড়ুন : বিজ্ঞানের টুকিটাকি

আফজাল শরীফকে প্রধানমন্ত্রীর ২০ লাখ টাকা অনুদান

আফজাল শরীফকে প্রধানমন্ত্রীর ২০ লাখ টাকা অনুদান

দীর্ঘ ৪ বছর ধরে মেরুদণ্ড, কোমর ও হাড়ের ব্যথায় ভুগছেন ...

শহিদুলের জামিনের শুনানি হতে পারে আগামী সপ্তাহে

শহিদুলের জামিনের শুনানি হতে পারে আগামী সপ্তাহে

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার আলোকচিত্রী শহিদুল আলমের ...

‌'গাঙচিল'র মহরতে সালমান শাহকে স্মরণ করে যা বললেন ঋতুপর্ণা

‌'গাঙচিল'র মহরতে সালমান শাহকে স্মরণ করে যা বললেন ঋতুপর্ণা

'নায়ক সালমান শাহ বাংলা ছবির অমর নায়ক। তাকে নিয়ে অনেক ...

রাজপথের মাধ্যমেই খালেদা জিয়াকে মুক্ত করতে হবে: মওদুদ

রাজপথের মাধ্যমেই খালেদা জিয়াকে মুক্ত করতে হবে: মওদুদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ বলেছেন, রাজপথের মাধ্যমেই দলের ...

লেবাননের জালে ৮ গোল বাংলাদেশের মেয়েদের

লেবাননের জালে ৮ গোল বাংলাদেশের মেয়েদের

এএফসি অনূর্ধ্ব-১৬ বাছাইপর্বের ম্যাচে কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা ...

শিশু আকিফা হত্যা মামলায় বাসচালক ২ দিনের রিমান্ডে

শিশু আকিফা হত্যা মামলায় বাসচালক ২ দিনের রিমান্ডে

শিশু আকিফা হত্যা মামলার প্রধান আসামি গঞ্জেরাজ পরিবহনের বাসের চালক ...

ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু

ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু

ইয়েমেনে নতুন করে আরও ১০ লাখ শিশু দুর্ভিক্ষের ঝুঁকিতে আছে ...

কুড়িগ্রামে পরিত্যক্ত ঘর থেকে কিশোর-কিশোরীর মরদেহ উদ্ধার

কুড়িগ্রামে পরিত্যক্ত ঘর থেকে কিশোর-কিশোরীর মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম জেলা শহরের নালিয়ার দোলা নামক স্থানে একটি ডিপ টিউবওয়েলের ...