ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

ভোট ছাড়া ক্ষমতায় থাকার চেষ্টা করবেন না: কাদের সিদ্দিকী

ভোট ছাড়া ক্ষমতায় থাকার চেষ্টা করবেন না: কাদের সিদ্দিকী

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০১৮ | ১৪:০২ | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৮ | ১৫:০৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বলেছেন, আপনি কর্নেল গাদ্দাফির মতো ৫০ বছর ক্ষমতায় থাকেন, আমাদের কোনো সমস্যা নেই। তবে জনগণের ঘাড় ধরে নয়। ভালবাসা দিয়ে ভোটে জিতে আসেন। ভোট ছাড়া একদিনও ক্ষমতায় থাকার চেষ্টা করবেন না। বঙ্গবন্ধুর কন্যা হিসেবে আপনার জন্য সেটা শোভা পাবে না। তাহলে আপনি পৃথিবীতে নারী স্বৈরশাসক হিসেবে আখ্যায়িত হবেন।

বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল ক্লাব মিলনায়তনে কৃষক শ্রমিক জনতা লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি। সমাবেশে ড. বদরুদ্দোজা চৌধুরী ও ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে কাদের সিদ্দিকী বলেন, আপনারা জাতীয় স্বার্থে এক থাকুন। আমি আপনাদের পাশে আছি। আর যদি দেশের মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেন তবে এ দেশের মানুষ আপনাদের ক্ষমা করবে না। 

কাদের সিদ্দিকী বলেন, কেউ কেউ গর্ব করে বলেন তারা স্বাধীনতার পক্ষের দল। আমি বলি, আমরা স্বাধীনতার পক্ষের দলও নই, বিপক্ষের দলও নই। আমরা স্বাধীনতার দল। কারণ আমরাই যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। তাই পক্ষে-বিপক্ষে যাওয়ার সুযোগ নেই। 

তিনি আরও বলেন, আ স ম আব্দুর রবকে নিয়ে অশালীন কথা বলা ঠিক নয়। কারণ আজকে যারা গাড়িতে পতাকা নিয়ে চলাফেরা করেন সেই পতাকা আ স ম রবই উত্তোলন করেছিলেন। রাজনীতিতে প্রতিপক্ষকে সম্মান করে কথা বলা উচিত।

টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তৃতা করেন- কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক, কাদের সিদ্দিকীর সহধর্মিনী নাসরিন কাদের সিদ্দিকী, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, কেন্দ্রীয় যুব আন্দোলনের সভাপতি হাবিব উন নবী সোহেল প্রমুখ। 

আরও পড়ুন

×