ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

সেই দুই কিশোরীর লাশের পরিচয় মিলেছে

সেই দুই কিশোরীর লাশের পরিচয় মিলেছে

নিজস্ব প্রতিবেদক, সাভার

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০১৮ | ১৪:০৫ | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৮ | ১৪:১৩

সাভারের আশুলিয়া ব্রিজ সংলগ্ন তুরাগ নদ থেকে বুধবার উদ্ধার করা দুই কিশোরীর লাশের পরিচয় পাওয়া গেছে। 

বৃহস্পতিবার দুপুরে নিহতের স্বজনরা আশুলিয়া থানায় এসে লাশ দুটি শনাক্ত করেন। তবে ওই দুই শিক্ষার্থী আত্মহত্যা করেছে, নাকি তাদের হত্যা করা হয়েছে, তা নিশ্চিত করে বলতে পারছে না পুলিশ।

নিহতরা হলো আশুলিয়ার ঘোষবাগ এলাকার বাসিন্দা মো. নুরুজ্জামানের মেয়ে সাথী আক্তার সোমা (১৫) ও কোন্ডলবাগ এলাকার বাসিন্দা মাসুদ মিয়ার মেয়ে আফরোজা আক্তার হেনা (১৬)। তারা দু'জনই পরিবারের সঙ্গে আশুলিয়া এলাকায় ভাড়া থেকে রাজধানীর ধানমণ্ডি রোটারি ক্লাব বালিকা উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করত। এর মধ্যে সোমা নবম শ্রেণিতে মানবিক বিভাগে এবং হেনা একই শ্রেণির ব্যবসায় শিক্ষা বিভাগে পড়ত।

ধানমণ্ডি রোটারি ক্লাব বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমারত হোসেন জানান, সোমা এবং হেনা ঘনিষ্ঠ বান্ধবী। বুধবার স্কুলে আসার কথা বলে তারা বাড়ি থেকে বের হয়। তবে তাদের কেউ সেদিন স্কুলে আসেনি। পরে সন্ধ্যায় আশুলিয়া বাজারের পাশে তুরাগ নদ থেকে তাদের ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। তাদের মৃত্যুর খবরে বিদ্যালয়ের শিক্ষার্থীসহ সবার মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

আশুলিয়া থানার ওসি শেখ রিজাউল হক দিপু বলেন, নিহত দুই শিক্ষার্থীই পরিবারের সঙ্গে রাগ করে বাসা থেকে বের হয়েছিল বলে তাদের স্বজনরা জানিয়েছেন। তবে কিভাবে তাদের মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই বোঝা যাবে, এটি হত্যা নাকি আত্মহত্যা।

আরও পড়ুন

×