ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

প্রেমের জন্য...

প্রেমের জন্য...

নিহত মায়া

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০১৮ | ০৬:৫০ | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৮ | ০৭:১৯

নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রেমিকের সঙ্গে অভিমান করে মায়া আক্তার (১৬) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। শুক্রবার সকাল ১০ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত মায়া উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ডহর মারুয়াদী গ্রামের মিজানুর রহমানের মেয়ে ও কলাগাছিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

নিহতের পরিবারের বরাতে পুলিশ জানায়, মায়া আক্তারের সঙ্গে পার্শবর্তী লেঙ্গুরদী গ্রামের আম্বর আলীর ছেলের মিরাজের প্রেমের সম্পর্ক ছিল। কয়েক সপ্তাহ আগে মিরাজের মালেয়শিয়া যাওয়ার প্রস্তুতির খবর পেয়ে মায়া তাকে বিয়ের জন্য চাপ দেয়। এমনকি মায়ার পরিবার মিরাজের বাড়িতে বিয়ের প্রস্তাবও নিয়ে যায়। কিন্তু মিরাজের পরিবার  প্রস্তাবটি প্রত্যাখান করে। বৃহস্পতিবার রাতে এ নিয়ে মিরাজের সঙ্গে ফোনে বাকবিতণ্ডা হয় মায়ার। পরে শুক্রবার সকালে ঘরে রাখা ইঁদুর মারার কীটনাশক পান করে মায়া। পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে  অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেকিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। কিন্তু ঢাকায় নেয়ার পথে মায়ার মৃত্যু হয়।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) রফিক জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, নিহত মায়ার পড়ার টেবিলের ড্রয়ার থেকে মিরাজকে উদ্দেশ্যে করা লেখা পাঁচ পৃষ্ঠার একটি চিঠি উদ্ধার করেছে পুলিশ।

আরও পড়ুন

×