সিলেটে রোববার থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) শুরু হচ্ছে।

ওইদিন দুপুর ২টায় সিলেট জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করবেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপি ও যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী  জাহিদ আহসান রাসেল এমপি। উদ্বোধনী দিনে দুটি ম্যাচ শেষে বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

টুর্নামেন্ট উপলক্ষে শনিবার সংবাদ সম্মেলন করেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান। এ সময় তিনি জানিয়েছেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে, ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায় এবং সিলেট জেলা প্রশাসনের তত্ত্বাবধানে টুর্নামেন্ট শুরু হচ্ছে। জেলা ও উপজেলা পর্যায়ে বালিকা ও বালক দল টুর্নামেন্টে অংশ নিচ্ছে। তিনি সবাইকে খেলা উপভোগ করার আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ক্রীড়া মন্ত্রণালয়ের পরিচালক (যুগ্ম সচিব) নূরে আলম সিদ্দিকী, ক্রীড়া পরিদপ্তরের উপ-পরিচালক নুরুল ইসলাম, স্থানীয় সরকার সিলেটের উপ-পরিচালক মামুনুর রশিদ, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক আনোয়ার সাদাত ও মোবারক হোসেন, সিলেট জেলা প্রেস ক্লাবের সভাপতি আল আজাদ, সিলেট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম প্রমুখ।