রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, বিএনপি-জামায়াতের নেতৃত্বে এখনও দেশবিরোধী ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। তাদের বিষয়ে দেশবাসীকে সতর্ক থাকতে হবে। বঙ্গবন্ধুর রাজনীতি ছিল জনকল্যাণের জন্য, তার কন্যা জননেত্রী শেখ হাসিনার রাজনীতিও জনকল্যাণের জন্য। সাধারণ মানুষের কল্যাণ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে আমরা তার নেতৃত্বে কাজ করছি।

বৃহস্পতিবার দুপুরে পাবনার চাটমোহর রেলস্টেশন প্ল্যাটফর্মে যাত্রী সুবিধা বাড়ানোর লক্ষ্যে স্টেশন আধুনিকায়ন কাজের উদ্বোধনকালে মন্ত্রী এসব কথা বলেন। তিনি আরও বলেন, রেলপথের আধুনিকায়নের জন্য প্রকল্প নেওয়া হয়েছে। যাত্রীদের সব সুযোগ-সুবিধা বাড়ানো হবে। রেলস্টেশনে সব সুবিধা থাকবে।

রেলওয়ের মহাপরিচালক ডি এন মজুমদারের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. মকবুল হোসেন ও রেল মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা। এ সময় চাটমোহর উপজেলা চেয়ারম্যান আ. হামিদ মাস্টার, পৌরসভার মেয়র অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক প্রমুখ উপস্থিত ছিলেন।

রেলমন্ত্রী বৃহস্পতিবার চাটমোহর রেলস্টেশন, ভাঙ্গুড়ার বড়ালব্রিজ রেলস্টেশনসহ ১৪টি রেলস্টেশনের উন্নয়ন ও আধুনিকায়নের ভিত্তিফলক উন্মোচন করেন।