আগামী ২৮ মে বার্ষিক সাধারণ সভায় ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন অ্যাসোসিয়েশনটির সভাপতি এ. কে. আজাদ। তিনি বলেন, খুব দ্রুতই ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

ইতোমধ্যে তিন সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। কমিশন নির্বাচনের তফসিল ঘোষণা করবে। পরে আগামী ২৮ মে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করা হবে।

শনিবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে অ্যালামনাই ফ্লোরে অ্যাসোসিয়েশনের শতবর্ষের মিলনমেলা উদযাপন কমিটির সদস্যদের নিয়ে আয়োজিত ইফতার মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এ কথা জানান।

ইফতার মাহফিলে বক্তব্য দিচ্ছেন ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি এ. কে. আজাদ, ছবি: সমকাল

অ্যাসোসিয়েশনের মহাসচিব রঞ্জন কর্মকারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইনাম আহমেদ চৌধুরী এবং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি মোল্লা মো. আবু কাওছার।

অনুষ্ঠানে ইনাম আহমেদ চৌধুরী বলেন, শত প্রতিকূলতা থাকার পরও ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন শতবর্ষের মিলনমেলার আয়োজন করেছে। মিলনমেলা উদযাপন কমিটির সদস্যদের অক্লান্ত পরিশ্রমের ফলেই এটি সম্ভব হয়েছে।