ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

স্পিকার-প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বিনিময়

স্পিকার-প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বিনিময়

গণভবনে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানা। ছবি-পিআইডি

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০২৩ | ০৯:৪০ | আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ | ০৯:৪০

ঈদুল ফিতর উপলক্ষে দেশের সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। এসময় সেখানে ছিলেন প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা।

করোনা মহামারি কাটিয়ে প্রায় তিন বছর পর ঈদে সর্বস্তরের মানুষের সঙ্গে দেখা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় বেশ প্রাণবন্ত ছিলেন তিনি।  

এসময় তিনি বলেন, বারবার আগুন লাগার ঘটনায় অগ্নি-সন্ত্রাসীদের কোনো চক্রান্ত আছে কিনা তা ভাবতে হবে। এই বিষয়ে আগামী নির্বাচনে দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি। 

দেশবাসীকে স্বাধীনতাবিরোধীদের বিষয়ে সতর্ক করে দিয়ে প্রধানমন্ত্রী বলেন, যদি দুর্নীতিবাজরা আবার ক্ষমতায় আসে তাহলে তারা দেশের সব উন্নয়নকে ধ্বংস করে দেবে।

শনিবার সকালে তাঁর সরকারি বাসভবন গণভবনে ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন। খবর বাসসের

প্রধানমন্ত্রী দলের নেতা-কর্মী এবং কবি, সাহিত্যিক, লেখক, সাংবাদিক, শিক্ষক ও বুদ্ধিজীবীসহ সব শ্রেণি-পেশার মানুষসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

পরে তিনি মন্ত্রিপরিষদের সহকর্মী, বিচারক, মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীর প্রধান, বিদেশি কূটনীতিক, সিনিয়র সচিব, সচিব এবং সচিবের সমান পদমর্যাদার বেসামরিক ও সামরিক কর্মকর্তাদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। কোভিড-১৯ মহামারির কারণে ২০২০, ২০২১ এবং ২০২২ সালে অনুষ্ঠানটি হয়নি। 


আরও পড়ুন

×