এবার হেঁটে অফিসে পলক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০১৯     আপডেট: ১০ জানুয়ারি ২০১৯      

অনলাইন ডেস্ক

জুনাইদ আহমেদ পলকের ফেসবুক পেজ থেকে নেওয়া ছবি

হেলমেট ছাড়া এক পথচারীর মোটর সাইকেলে চড়ে সমালোচিত হওয়ার পর আজ বৃহস্পতিবার হেঁটে অফিসে গেছেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

যানজটের কারণে অফিস যেতে দেরি হওয়ায় বৃহস্পতিবার কিছুটা পথ হেঁটেই অফিসে যান প্রতিমন্ত্রী। আগারগাঁওয়ে মেট্রো রেলের কাজ চলায় রাস্তায় যানজট ছিলো। ফলে আইডিবি ভবনের সামনে গাড়ি থেকে নেমে হেঁটে আইসিটি ভবনে তার কার্যালয়ে যান পলক। 

প্রতিমন্ত্রীর এপিএস নাজমুল হক বকুল নিজের ফেসবুকে পলকের হেঁটে অফিসে যাওয়ার সেই ভিডিওটি ও ছবি প্রকাশ করেছেন। বকুলের প্রকাশ করা ছবি ও ভিডিও নিজের ভেরিফায়েড পেজে শেয়ার করেছেন জুনাইদ আহমেদ পলক।

ছবি ও ভিডিও শেয়ার দিয়ে প্রতিমন্ত্রীর এপিএস নাজমুল হক বকুল লিখেছেন, ‘কী বলছিলেন যেন? শো-অফ? স্ট্যান্টবাজি? হ্যাঁ, আপনার কাছে যেটা শো-অফ কিংবা পলিটিক্যাল স্ট্যান্টবাজি আমাদের জন্য সেটা রেগুলার লাইফস্টাইল।  গাড়িতে হেলমেট নিয়ে ঘুরার কথা না,  জরুরি ভিত্তিতে সময় বাঁচাতে মোটরসাইকেলে লিফট নিলে এক্সট্রা হেলমেট নাও পাওয়া যেতে পারে। সমালোচনার করার জন্য আপনাদের একটা হেলমেটবিহীন ছবিই যথেষ্ট, যদিও ফিরতি পথে তিনি ঠিকই হেলমেট জোগাড় করে পরেছিলেন। সেটা আপনাদের কাছে বিবেচ্য নয়।’

এর আগে গত মঙ্গলবার যানজটের কারণে অফিস যেতে দেরি হওয়ায় এক পথচারীর মোটর সাইকেলে চড়ে আগারগাঁওয়ে নিজের অফিসে গিয়েছিলেন জুনাইদ আহমেদ পলক। ওই দিন হেলমেট না পরায় বেশ সমালোচনার মুখে পড়তে হয় তাকে। পরে এ ঘটনায় তিনি নিজের ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করেন।

বিষয় : জুনাইদ আহমেদ পলক