সংরক্ষিত নারী আসন: মনোনয়ন জমা দিয়েছেন জাপার চার প্রার্থী

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০১৯     আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯      

সমকাল প্রতিবেদক

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন জাতীয় পার্টি মনোনীত চার প্রার্থী। সোমবার দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গাঁ নির্বাচন কমিশনে রিটার্নিং অফিসার আবুল কাশেমের কাছে দলীয় প্রার্থীদের তালিকা জমা দেন।

প্রার্থীরা হলেন- দলের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম, অধ্যাপক মাসুদা এম রশিদ চৌধুরী, চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যক্ষ রওশন আরা মান্নান ও নাজমা আকতার। মনোনয়ন জমা দেওয়ার সময় তারাও নির্বাচন কমিশনে উপস্থিত ছিলেন।

মনোনয়ন জমা দেওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে মশিউর রহমান রাঙ্গাঁ বলেন, আমাদের চেয়ারম্যান একটি কমিটি করে দিয়েছিলেন। এই কমিটি বিভিন্ন বিষয় পর্যালোচনা করে প্রার্থীদের মনোনীত করেছে। সংসদে আমরা অশ্রাব্য ভাষার ব্যবহার বা মারামারি করতে চাই না। সরকারের ভালো কাজকে ভালো ও খারাপ কাজকে খারাপ বলতে চাই।

মনোনয়নপ্রাপ্ত অধ্যাপক মাসুদা রশীদ চৌধুরী বলেন, নারীদের শিক্ষা ও ক্ষমতায়ন নিয়ে সংসদে সরব থাকব। নাজমা আক্তার বলেন, সংসদে সরকারের ভালো কাজের প্রশংসা করব, আর মন্দ কাজের সমালোচনা করব। নারী সমাজের উন্নয়ন নিয়ে কথা বলব। নারীদের সমস্যা সমাধানে কাজ করব।

বিষয় : একাদশ জাতীয় সংসদ সংরক্ষিত নারী আসন জাতীয় পার্টি

সেহরি ও ইফতারের সময়সূচি
তারিখ সেহরি ইফতার
২০ মে '১৯ ৩:৪৪ ৬:৪০
২১ মে '১৯ ৩:৪৪ ৬:৪০
*ঢাকা ও আশেপাশের এলাকার জন্য প্রযোজ্য
সূত্র: ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ