গাঁজাসহ ছাত্রলীগের ২ নেতা ও ১ কর্মী আটক

প্রকাশ: ০৪ জুলাই ২০১৯     আপডেট: ০৪ জুলাই ২০১৯      

বাকৃবি প্রতিনিধি

ফাইল ফটো

গাঁজা কেনার সময় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) ছাত্রলীগের তিন নেতাসহ চারজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের পূবালী ব্যাংক শাঞার সামনে থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে বাকৃবি শিক্ষার্থীদের কাছে গাঁজা বিক্রি করতেন শিউলি আক্তার নামে এক নারী। বৃহস্পতিবার গাঁজা কেনার সময় ওই নারীসহ চারজনকে হাতেনাতে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছে থেকে পাঁচ পুটলি গাঁজা উদ্ধার করা হয়। পরে ওই নারীকে থানায় চালান ও তিন শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়িতে আটকে রাখা হয়।

আটক শিক্ষার্থীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও শহীদ নাজমুল আহসান হল শাখা ছাত্রলীগের সহসভাপতি প্রীতম কুমার সাহা, কৃষি প্রকৌশল ও কারিগরী অনুষদের শিক্ষার্থী ও ঈশা খাঁ হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. সায়েদুল মুরসালিন নিবিড় এবং ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগে মাস্টার্সে অধ্যয়নরত ও বঙ্গবন্ধু শেখ মুজিব হলের ছাত্রলীগ কর্মী বদরুদ্দোজা রাজু। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল বলেন, যদি কেউ ব্যক্তিগতভাবে মাদকের সঙ্গে জড়িত থাকে তাহলে তার দায়ভার সংগঠন নেবে না। তাদের বিরুদ্ধে মাদকে জড়িত থাকার প্রমাণ মিললে সংগঠন থেকে বহিষ্কার করা হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. আজহারুল হক বলেন, আটক শিক্ষার্থীদের বিরুদ্ধে একাডেমিকভাবে ব্যবস্থা নেওয়া হবে। প্রয়োজনে অভিভাবক ডেকে তাদের পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হবে।

বিষয় : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় বাকৃবি ছাত্রলীগ