বন্যার্তদের ত্রাণ বিতরণ করলো হুয়াওয়ে

প্রকাশ: ০৪ আগস্ট ২০১৯      

অনলাইন ডেস্ক

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করছে হুয়াওয়ে

নেত্রকোনার খালিয়াজুরি উপজেলার ২ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে শীর্ষস্থানীয় প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেড। 

সম্প্রতি খালিয়াজুরি উপজেলা পরিষদে বন্যাকবলিত মানুষের হাতে ত্রাণ তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার। এ সময় খালিয়াজুরি উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ এইচ এম আরিফুল ইসলাম এবং  হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এ বছরের বন্যায় ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে নেত্রকোনা জেলা। তারমধ্যে সবচেয়ে বেশি ভোগান্তিতে আছে দুর্গাপুর, কলমাকান্দা, বারোহট্টা ইউনিয়নের মানুষজন।  

খালিয়াজুরি উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার বলেন, বাংলাদেশ সরকার জনগণের যেকোন প্রয়োজনে তাদের পাশে দাঁড়ায়। আজকে হুয়াওয়ে বন্যার্তদের সাহায্য করার জন্য এগিয়ে এসেছে। আমি তাদের এই কর্মকাণ্ডে খুবই খুশি হয়েছি। কেননা তারা বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষদের জন্য কাজ করছে এবং তাদের কাছাকাছি আসছে। 

খালিয়াজুরি উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ এইচ এম আরিফুল ইসলাম বলেন, খালিয়াজুরির প্রত্যন্ত অঞ্চলে ত্রাণ বিতরণ করার জন্য উপজেলার ইউএনও হিসেবে আমি হুয়াওয়েকে ধন্যবাদ জানাই। হুয়াওয়ের পক্ষ থেকে বিতরণ করা এই ত্রাণসামগ্রী এলাকার মানুষদের দুঃখ অনেকাংশে লাঘব করবে বলে আমি বিশ্বাস করি। সংবাদ বিজ্ঞপ্তি।