দেশে সুশাসন প্রতিষ্ঠায় কাজ করছে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ: ২০ অক্টোবর ২০১৯      

নিজস্ব প্রতিবেদক, সাভার

ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সন্ত্রাস, জঙ্গি ও মাদকমুক্ত করে আমরা সাফল্য অর্জন করেছি। এখন দেশে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করছে সরকার। সুশাসন প্রতিষ্ঠার জন্য প্রধানমন্ত্রী অভিযানের নির্দেশনা দিয়েছেন।

রোববার দুপুরে সাভার উপজেলার জিরাবো পুকুরপাড় এলাকায় তৈরি পোশাক কারখানা অরুনিমা গ্রুপের ডিএমসি অ্যাপারেলস উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

এ সময় মন্ত্রী আরও বলেন, দেশে যারা দুর্নীতিপরায়ণ ও অবৈধভাবে অর্থ-সম্পদের মালিক হয়েছেন কিংবা অবৈধ কাজ করছেন, তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে আমাদের অভিযান চলবে। প্রধানমন্ত্রী সব সময় অন্যায়, দুর্নীতি, মাদক, সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে কথা বলেন। এ অভিযান তারই একটি অংশ। আজকে যারা দুর্নীতি করছে, আইন ভঙ্গ করছে ও আইনকে প্রভাবিত করে অন্যায় কাজ করছে- তাদের আইনের আওতায় আনতেই এ অভিযান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, দেশে বর্তমানে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক। কেউ আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি করলে ছাড় দেওয়া হবে না। দেশ থেকে সন্ত্রাসীদের মূলোৎপাটন করা হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অরুনিমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আবেদ হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক ফারুকুল ইসলাম, মহাব্যবস্থাপক সৈয়দ হামিদুল করিম, শিল্প পুলিশ-১-এর পরিচালক সানা শামিনুর রহমান প্রমুখ।