অবৈধ সম্পদ অর্জন

স্বাস্থ্য অধিদপ্তরের ১২ জনকে দুদকে তলব

প্রকাশ: ১৭ নভেম্বর ২০১৯      

সমকাল প্রতিবেদক

ফাইল ছবি

অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে অবৈধ সম্পদ অর্জন ও অর্থ পাচারের অভিযোগে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক আবুল কালাম আজাদসহ স্বাস্থ্য অধিদপ্তরের ১২ কর্মকর্তা-কর্মচারীকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তাদেরকে রাজধানীর সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে হাজির হতে বলা হয়েছে।

আগামী ২৪ থেকে ২৬ নভেম্বর পর্যন্ত তাদেরকে জিজ্ঞাসাবাদ করবেন দুদক উপপরিচালক সামছুল আলম। তাদেরকে নিজের ও পরিবারের সদস্যদের জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট, জন্ম নিবন্ধন সনদ, আয়কর রিটার্নের অনুলিপিসহ হাজির হতে বলা হয়েছে।

তলব করা হয়েছে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের সচিব সাঈফুল ইসলাম, কুষ্টিয়ার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের স্টোর কিপার সাফায়েত হোসেন ফয়েজ, স্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালক মো. শাহজাহান, রাজশাহীর সিভিল সার্জন অফিসের হিসাবরক্ষক ও ভারপ্রাপ্ত সহকারী প্রধান আনোয়ার হোসেনকে।

এ ছাড়া ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের সিনিয়র স্টোর কর্মকর্তা রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের হিসাবরক্ষক আবদুল মজিদ, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব সহকারী সুব্রত কুমার দাস, খুলনা মেডিকেল কলেজের হিসাবরক্ষক মাফতুন আহমেদ রাজা, স্বাস্থ্য অধিদপ্তরের ইপিআইর হিসাবরক্ষণ কর্মকর্তা মুজিবুল হক মুন্সী, অফিস সহকারী তোফায়েল আহমেদ ও অফিস সহকারী কামরুল ইসলামকেও তলব করা হয়েছে।