করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পুলিশের আরও এক সদস্যের মৃত্যু হয়েছে। তার নাম রাজু আহম্মেদ। তিনি ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটে পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

রাজধানীর রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে রাজু মারা যান।

পুলিশ সদর দপ্তরের এআইজি (গণমাধ্যম) সোহেল রানা সমকালকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ৩ মে করোনা পজিটিভ হওয়ার পরদিন রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন রাজু। এই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল ১০টা ৪০ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন।

পুলিশ সদর দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজু আহম্মেদের গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

এই পুলিশ কর্মকর্তার মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন উল্লেখ করে বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাজু আহম্মেদের মরদেহ পুলিশের উদ্যোগে তার গ্রামের বাড়ি চাঁদপুরে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে।

উল্লেখ্য, এ নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পুলিশের ১৩ জন সদস্য মৃত্যুবরণ করলেন।