তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, এ মহা দুর্যোগকালে ঝুঁকি নিয়ে গণমাধ্যমকর্মীরা তথ্য দিয়ে করোনা মোকাবেলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তারা এ সময় প্রথম সারির যোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রী এ দুর্যোগের সময় তাদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। 

সোমবার বিকেলে নারায়ণগঞ্জের ভুইয়াবাগ বিদ্যানিকেতন মিলনায়তনে সাংবাদিকদের সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট ও নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়ন এ অনুষ্ঠানের আয়োজন করে। জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমির হুসাইন স্মিথের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন। বক্তব্য দেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, বিএফইউজের মহাসচিব শাবান মাহমুদ, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সদস্য ও সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাসেম হুমায়ুন, বিএফইউজের যুগ্ম মহাসচিব আব্দুল মজিদ, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি রুমন রেজা, জেলা সাংবাদিক ইউনিয়নেরর সাবেক সভাপতি নাফিজ আশরাফ।  

অনুষ্ঠানে নারায়ণগঞ্জের ৪৫ জন সাংবাদিককে ১০ হাজার টাকা করে এবং দুইজন সাংবাদিককে চিকিৎসা সহায়তা বাবদ এক লাখ টাকা করে ৬ লাখ ৫০ হাজার টাকার চেক দেওয়া হয়। 

বিষয় : তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান

মন্তব্য করুন