আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। শনিবার জুম প্লাটফর্মের মাধ্যমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য ও ঢাকা আহছানিয়া মিশনের ভাইস প্রেসিডেন্ট প্রফেসর ড. আবু তৈয়ব আবু আহমেদ। বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ ফাজলী ইলাহী এতে সভাপতিত্ব করেন। বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ ফাজলী ইলাহী বঙ্গবন্ধুর জীবনের সংগ্রাম ও মুক্তিযুদ্ধের অবদান নিয়ে আলোচনা করেন।

আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠা ভাইস চ্যান্সেলর ও বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য প্রফেসর ড. এম. এইচ. খান, বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য প্রফেসর ড. গোলাম রহমান, বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান ও এনবিআরের সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ আবদুল মজিদ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মো. মোস্তাফিজুর রহমান, রেজিস্ট্রার মুহাম্মাদ আবদুল গফুর, ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির ডিন প্রফেসর আবদুর রহিম মোল্লা, ছাত্র কল্যাণ উপদেষ্টা প্রফেসর ড. শারমিন রেজা চৌধুরী, বিভিন্ন বিভাগীয় প্রধান, অফিস প্রধান ও শিক্ষার্থীরা এ সময় আলোচনায় অংশগ্রহণ করেন। সংবাদ বিজ্ঞপ্তি।