প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করলেন মুক্তিযোদ্ধারা

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২০   

সমকাল প্রতিবেদক

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আমৃত্যু তিনি মুক্তিযোদ্ধাদের সঙ্গে আছেন এবং থাকবেন।

সোমবার জাতীয় প্রেস ক্লাবে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল নির্বাচন প্রস্তুতি কমিটি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তাজুল ইসলাম এসব কথা বলেন। আয়োজক সংগঠনের সভাপতি আবদুল হাইর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা খন্দকার গোলাম মওলা নকশেবন্দী, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু, সাবেক যুগ্ম মহাসচিব শরীফ উদ্দিন, সাবেক সাংগঠনিক সস্পাদক আনোয়ার হোসেন পাহাড়ি বীরপ্রতীক, কমান্ডার মোশাররফ হোসেন, আবুল বাশার, 'আমরা মুক্তিযোদ্ধার সন্তান' সংগঠনের সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটা এবং তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে কোরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। জন্মদিনের কেক তেজগাঁওর একটি এতিমখানায় এতিমদের মধ্যে বিতরণ করা হয়।

এদিকে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দেশের সব জেলা-উপজেলায় মুক্তিযোদ্ধারা কোরআন খানি, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন। ফেনীর পরশুরামে মোরশেদ হামদানের উদ্যোগে এই কর্মসূচির আয়োজন করা হয়।