কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক ১০ পদে নতুন নিয়োগ

প্রকাশ: ২০ অক্টোবর ২০২০     আপডেট: ২০ অক্টোবর ২০২০   

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ফাইল ছবি

ফাইল ছবি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক দশ পদে শিক্ষকদের নিয়োগ দেওয়া হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর থেকে প্রাপ্ত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তির তথ্যানুযায়ী, সহকারী প্রক্টর পদে চারজন ও আবাসিক হলে নতুন ছয় জনকে আবাসিক শিক্ষক নিয়োগ দেয়া হয়েছে।

সহকারী প্রক্টর পদে নতুন নিয়োগপ্রাপ্ত হয়েছেন লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস, একই বিভাগের প্রভাষক মো. ফয়জুল ইসলাম, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক নুর মোহাম্মদ রাজু এবং ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মো. মোশাররফ হোসাইন।

চার আবাসিক হলে নিয়োগপ্রাপ্ত শিক্ষকবৃন্দ হলেন- কাজী নজরুল ইসলাম হলে পরিসংখ্যান বিভাগের প্রভাষক মুহাম্মদ হাবিবুর রহমান মানিক, নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শারমিন সুলতানা এবং সিএসই বিভাগের সহকারী অধ্যাপক খাইরুন নাহার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ রেজাউল ইসলাম এবং শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলে আইসিটি বিভাগের প্রভাষক মোঃ রাকিব হাসান ও সিএসই বিভাগের প্রভাষক শাহরিয়ার মোজাম্মেল।

নিয়োগ প্রাপ্তদের নিয়োগ যোগদানের তারিখ হতে দুই বছর পর্যন্ত কার্যকর থাকবে। এছাড়া এ দায়িত্ব পালনের জন্য নিয়োগপ্রাপ্তরা বিধি অনুযায়ী আর্থিক সুযোগ-সুবিধা পাবেন।