উদযাপিত হলো 'রেড কাউ বাটার অয়েল' প্রেজেন্ট ইন্টারন্যাশনাল শেফ ডে

প্রকাশ: ২১ অক্টোবর ২০২০     আপডেট: ২১ অক্টোবর ২০২০   

অনলাইন ডেস্ক

রেড কাউ বাটার অয়েল-এর পৃষ্ঠপোষকতায় মঙ্গলবার রাজধানীর ইমান্যুয়েলস কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে ইন্টারন্যানাল শেফ ডে-২০২০ এর জাঁকজমকপূর্ণ উদযাপন। রেড কাউ বাটার অয়ল প্রেজেন্ট ইন্টারন্যাশনাল শেফ ডে’র এবাররে প্রতিপাদ্য ছিলো ‘হেলদি ফুড ফর দ্য ফিউচার’।

মঙ্গলবার সকালে কেক কেটে এই আয়োজনের উদ্বোধন করেন স্পন্সর প্রতিষ্ঠান নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মহসিন উদ্দিন আহমেদ। সারা দেশ থেকে প্রায় ৪০০ জন শেফ এর এই মিলনমেলায় বক্তব্য রাখেন আয়োজক প্রতিষ্ঠান ফায়ারফ্লাইস এর প্রধান নির্বাহী শিহাব সুমন, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শেফ টনি খান, ড্যানিয়েল গোমেজ, সায়মন খানসহ আরো বেশ কয়েকজন স্বনামধন্য শেফ। 

অনুষ্ঠানে করোনাভাইরাসের এই মহামারীর সময়ে দেশের হসপিটালিটি শিল্পের চ্যালেঞ্জসমূহ ও উত্তরণের নানা উপায় নিয়ে অংশগ্রহণকারী শেফরা তাদের মূল্যবান মতামত তুলে ধরেন

সারা দেশের সকল শেফদের স্বার্থ সমুন্নত রাখতে অনুষ্ঠানে একটি শেফ ফেডারেশন গঠনের ঘোষণা দেওয়া হয়। যথাসম্ভব দ্রুত সময়ের মধ্যে নবগঠিত শেফ ফেডারেশনের নির্বাচনের মাধ্যমে একটি কার্যকরী কমিটি গঠনের ঘোষণাও দেওয়া হয় শেফদের এই মিলনমেলায়। অনুষ্ঠান শেষ হয় শিল্পী দিঠি আনোয়ারের সুরের মূর্চ্ছণায়। সংবাদ বিজ্ঞপ্তি।