ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ঋণ নিয়ে যুক্তরাষ্ট্রে পড়ার সুযোগ

ঋণ নিয়ে যুক্তরাষ্ট্রে পড়ার সুযোগ

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২৩ | ১২:৪৪ | আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ | ১৩:২৯

যুক্তরাষ্ট্রে পড়ার জন্য শিক্ষা ঋণ সংক্রান্ত একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে। এতে শিক্ষা ঋণ নিয়ে বিস্তারিত আলোচনা হয়। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর বনানীতে হোটেল সারিনায় এমপাওয়ার ফাইন্যান্সিং ও আরোনা ইন্টারন্যাশনাল এ সেমিনারের আয়োজন করে।

সেমিনারে যুক্তরাষ্ট্রে পড়ার জন্য আবেদন পদ্ধতি, যোগ্যতার মানদণ্ড ও নানা সুবিধা নিয়ে আলোচনা করা হয়। এছাড়া ঋণের বিভিন্ন দিক সম্পর্কে যেমন- ফোকাস নো-কোসাইনার ও নো-কোলাটারাল লোন নিয়ে বক্তারা আলোচনা করেন।

সেমিনারে বক্তব্য রাখেন- এমপাওয়ার ফাইন্যান্সিংয়ের গ্লোবাল বিজনেস ডেভেলপমেন্টের প্রধান জেনিফার আর হোয়াইট, এমপাওয়ার ফাইন্যান্সিংয়ের মার্কেটিং সহকারী ভাইস প্রেসিডেন্ট ডানকান মস, গ্লোবাল বিজনেস ডেভেলপমেন্টের প্রধান সুপ্রিয় চৌধুরী ও অরোনা ইন্টারন্যাশনালের প্রতিষ্ঠাতা ও সিইও ওমর ইয়াসির মল্লিক।

এমপাওয়ার ফাইন্যান্সিং গ্লোবাল বিজনেসের প্রধান হোয়াইট বলেন, আরোনা ইন্টারন্যাশনালকে সঙ্গে নিয়ে এমন একটি সেমিনার করতে পেরে আমরা অনেক আনন্দিত। যেখানে সব বিষয় নিয়ে আমরা বিস্তারিত আলোচনা করতে পেরেছি।

তিনি বলেন, আমাদের লক্ষ্য হলো শিক্ষা ঋণের মাধ্যমে আর্থিক বাধাগুলো দূর করা। শিক্ষার্থীদের স্বপ্নপূরণে আর্থিকভাবে সচল করে এমপাওয়ার

সেমিনারে উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, নর্থ সাউথ ইউনিভার্সিটি, ড্যাফোডিল, ব্র্যাক ইউনিভার্সিটিসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা।







আরও পড়ুন

×