জামালপুরের সরিষাবাড়ীতে একটি যাত্রীবাহী বাসচাপায় মোটরসাইকেল আরোহী চাচা-ভাতিজা নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৬টার দিকে  সরিষাবাড়ী-দিগপাইত মহাসড়কে পৌরসভার বাউশি পপুলার ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়নের চরবড়বাড়িয়া গ্রামের মোজ্জামেল হকের ছেলে সাইদুর ইসলাম (২২) ও তার ভাই খোকন মিয়ার ছেলে আকাশ মিয়া (১৪)। এর মধ্যে আকাশ মিয়া সরিষাবাড়ী আর.ডি.এম মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সাইদুর ইসলাম ও আকাশ মিয়া বুধবার সকালে চরবড়বাড়ীয়া গ্রামের নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে স্থানীয় বাউশি বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় পথিমধ্যে বাউশি পপুলার ব্রীজ সংলগ্ন এলাকায় পৌঁছালে সরিষাবাড়ী থেকে ছেড়ে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে তারা রাস্তায় ছিটকে পড়েন। এ সময় সরিষাবাড়ীগামী একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। ঘটনার পর ট্রাক ও বাসটি দ্রুতগতিতে স্থান ত্যাগ করে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স কর্মীরা তাদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মো. ফজলুল করীম জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইটি লাশ উদ্ধার করেছে। ট্রাক ও বাসটির চালক-হেলপারকে আটক করা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।