পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল দেশি-বিদেশি ষড়যন্ত্র উপেক্ষা করেও দেশের উন্নয়ন ও মানুষের অধিকার আদায়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কোনো ষড়যন্ত্রই এ উন্নয়ন অগ্রযাত্রাকে থামাতে পারবে না। কারণ এদেশের মানুষের একমাত্র আস্থার প্রতীক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। 

শনিবার সকালে শরীয়তপুরের সখিপুর থানার চরসেনসাসের সরদারবাড়ী স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন রাজনীতিবিদ,  যিনি পরবর্তী নির্বাচন নিয়ে ভাবেন, যিনি পরবর্তী প্রজন্ম নিয়ে ভাবেন। মানুষের ভাগ্য বদলে তিনি কাজ করে যাচ্ছেন। 

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য উত্তরসূরী হিসেবে শেখ হাসিনা তার যোগ্যতা, সততা, আত্মত্যাগ, দূরদর্শিতা ও দেশপ্রেমের উজ্জ্বল স্বাক্ষর রেখে চলেছেন। বাংলাদেশের সকল গ্লানি দুঃখ-কষ্টকে যিনি একাহাতে সামলে এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনিই হচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। বদলে যাওয়া অগ্রসরমান বাংলাদেশ, যেটি আমাদের কাছে সবচেয়ে গর্বের।

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের এমপি শামীম বর্তমান সরকারের আমলে তার নির্বাচনী এলাকার বিভিন্ন উন্নয়ন চিত্রও তুলে ধরেন।

চরসেনসাস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অদুদ বালার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজ মাদবরের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সহ-সভাপতি আলী আকবর পাইক, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাওসার আহমেদ তকি, থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান জিতু মিয়া বেপারী প্রমুখ।