বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আয়োজিত ইজি মার্চেন্টস ভ্যালেন্টাইন উৎসবের পুরস্কার বিতরণ করেছে দেশের অন্যতম পেমেন্ট গেটওয়ে এসএসএল কমার্জ। গত বুধবার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসএসএল কমার্জের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএসএল কমার্জের এবারের ভ্যালেন্টাইন ক্যাম্পেইনে অভূতপূর্ব সাড়া মিলেছে। প্রায় পাঁচ হাজারের মতো মার্চেন্ট এই সময়ের মধ্যে ইজি অ্যাপে ফাইনাল অ্যাক্টিভেশন করেছেন। এদের মধ্য থেকে ভাগ্যবান চারজন জিতে নিয়েছেন চারটি আকর্ষণীয় পুরস্কার।

প্রথম পুরস্কার স্মার্ট টিভি জিতেছেন উত্তরার ঢাকা রোজারিয়ামের মো. তানভীর আহমেদ, দ্বিতীয় পুরস্কার স্মার্টফোন জিতেছেন বনানীর আমিনুল স্টোরের মোসাম্মৎ সাবিনা বেগম, তৃতীয় পুরস্কার মাইক্রোওয়েভ ওভেন জিতেছেন পান্থপথের ড্রিম স্টিচের রিকি চৌধুরী সুমন এবং চতুর্থ পুরস্কার ব্লেন্ডার মেশিন জিতেছেন মোহাম্মদপুরের নূর মেডিসিন পয়েন্টের মো. আসিফ হোসাইন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নকল্পে এসএসএল কমার্জ গত এক যুগ ধরে ডিজিটাল পেমেন্ট নিয়ে কাজ করছে। বর্তমানে ব্যবসা ভালো করে চালাতে হলে প্রযুক্তির বিকল্প নেই, তাই মার্চেন্টদের জন্য এসএসএল কমার্জ নিয়ে এসেছে ইজি মার্চেন্ট অ্যাপ। এই অ্যাপে নানা ব্যবসাবান্ধব সুবিধা রয়েছে, যেগুলো মার্চেন্টরা ব্যবহার করতে পারছেন বিনামূল্যে।

ইজি মার্চেন্ট অ্যাপে ‘হালখাতা’ নামে একটি অপশন রয়েছে, যার মাধ্যমে মার্চেন্টরা সব দেনা-পাওনার বিস্তারিত হিসাব রাখতে পারবেন, ক্রেতাদের বিস্তারিত তথ্য সেভ করে রাখতে পারবেন এবং এসএমএসের মাধ্যমে পাওনা আদায়ের রিমাইন্ডার দিতে পারবেন। এই অ্যাপ ব্যবহার করে মোবাইল টপআপ, বিদ্যুৎ বিল ও গ্যাস বিল পেমেন্ট করে মার্চেন্টরা বাড়তি আয়ও করতে পারবেন। এছাড়াও বাংলা কিউআর ব্যবহার করে ক্রেতাদের কাছ থেকে ডিজিটাল পেমেন্ট গ্রহণ করা যাবে। ভবিষ্যতে ট্র্যানজেকশনের ওপর ভিত্তি করে ইজি অ্যাপের মাধ্যমে মার্চেন্টরা ক্ষুদ্র ঋণের জন্যও আবেদন করতে পারবেন।

অচিরেই আরও অনেক ফিচার যোগ হবে ইজি অ্যাপে, যার মাধ্যমে মার্চেন্টরা তাদের প্রতিদিনের ব্যবসায়িক কাজ নির্বিঘ্নে সম্পন্ন করতে পারবেন। সংবাদ বিজ্ঞপ্তি

বিষয় : এসএসএল কমার্জ

মন্তব্য করুন