বীর মুক্তিযোদ্ধার সন্তানদের মধ্যে আইন পেশায় কর্মরতদের নিয়ে 'আমরা মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবী' নামের নতুন সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। অ্যাডভোকেট আবদুর রশিদকে সভাপতি ও অ্যাডভোকেট সাইফুল বাহার মজুমদারকে সাধারণ সম্পাদক করে এই সংগঠনের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে।

রোববার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউর জামুকার রেজিস্ট্রেশন প্রাপ্ত 'আমরা মুক্তিযোদ্ধার সন্তান' সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে এই কমিটি গঠিত হয়। এ সময় 'আমরা মুক্তিযোদ্ধার সন্তান' সংগঠনের সভাপতি হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন কমিটির অনুমোদন দেন।

২৪ সদস্যের কেন্দ্রীয় কমিটির অন্যরা হচ্ছেন- সিনিয়র সহ-সভাপতি: অ্যাডভোকেট এ. এম. এম. খাইরুল আহসান, অ্যাডভোকেট নাজিম উদ্দীন চৌধুরী, বারিস্টার খোররাম শাহ মুরাদ ও অ্যাডভোকেট কাজল, সহ-সভাপতি:অ্যাডভোকেট ইয়েমেন সিরাজ ও অ্যাডভোকেট আশরাফুল আলম, সহ-সাধারণ সম্পাদক: অ্যাডভোকেট শেখ মাহামুদুল করিম, কোষাধ্যক্ষ: অ্যাডভোকেট মাজহারুল আনোয়ার টিটু, সাংগঠনিক সম্পাদক: সফিকুল আলম কিবরিয়া ভূঁইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক: অ্যাডভোকেট বাহারুল ইসলাম বাহার, আইন সম্পাদক: অ্যাডভোকেট মুনির হোসেন চৌধুরী ইয়াদ, দপ্তর সম্পাদক: অ্যাডভোকেট আবদুর রব খান পল্লব, প্রচার সম্পাদক: অ্যাডভোকেট মির্জা মো. আল রিফাত, তথ্য ও গবেষণা সম্পাদক: অ্যাডভোকেট রুহুল হোসেন তানভীর, মহিলা বিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট নাছরীন সুলতানা মুন্নি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক: অ্যাডভোকেট মাইদুল ইসলাম এবং সদস্য: অ্যাডভোকেট মইন উদ্দিন রুবেল, অ্যাডভোকেট পারভীন সুলতানা সাম্মী, অ্যাডভোকেট সালমা আক্তার সাথী, অ্যাডভোকেট মামুন ভূঁইয়া, জাহিদুর রহমান চৌধুরী (শিক্ষানবীস) ও মাঈশা ইসরাত (শিক্ষানবীস)।